'ভুলের রানী' এবার মোহ ছড়াবেন নীল দুনিয়ায়

সুন্দরে সেরার মুকুট না পরেও প্রচারে সেরা তিনিই হয়েছেন। উপস্থাপকের ভুলে কিছুক্ষণের জন্য মিস ইউনিভার্স হিসেবে ঘোষিত হয়েছিলেন তিনিই। তারপর তাঁর মাথা থেকে খুলে নেওয়া হয়েছিল সবচেয়ে সুন্দর মহিলার মুকুট। এই ঘটনায় রাতারাতি ট্র্যাজিড ক্যুইন হয়ে উঠেছিলেন মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিরেজ। তাঁর খ্যাতির কাছে ম্লান হয়ে গিয়েছেন সেই মঞ্চে সেরা সুন্দরী মিস উইনি‍ভার্সের খেতাব পাওয়া ফিলিপাইনের সুন্দরী পিয়া অ্যালোনজো উর্টজব্যাকও।

Updated By: Dec 29, 2015, 03:40 PM IST
'ভুলের রানী' এবার মোহ ছড়াবেন নীল দুনিয়ায়

ওয়েব ডেস্ক: সুন্দরে সেরার মুকুট না পরেও প্রচারে সেরা তিনিই হয়েছেন। উপস্থাপকের ভুলে কিছুক্ষণের জন্য মিস ইউনিভার্স হিসেবে ঘোষিত হয়েছিলেন তিনিই। তারপর তাঁর মাথা থেকে খুলে নেওয়া হয়েছিল সবচেয়ে সুন্দর মহিলার মুকুট। এই ঘটনায় রাতারাতি ট্র্যাজিড ক্যুইন হয়ে উঠেছিলেন মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিরেজ। তাঁর খ্যাতির কাছে ম্লান হয়ে গিয়েছেন সেই মঞ্চে সেরা সুন্দরী মিস উইনি‍ভার্সের খেতাব পাওয়া ফিলিপাইনের সুন্দরী পিয়া অ্যালোনজো উর্টজব্যাকও।

আরিয়াদনা গুতিরেজের রাতারাতি খ্যাতির জন্য তাঁর কাছে আসছিল নানা প্রস্তাব। তাদের মধ্যে সবচেয়ে লোভনীয় ছিল অ্যামেরিকান কোম্পানি ভিভিড এন্টারটেইনমেন্টের দেওয়া পর্ন সিনেমায় অভিনয়ের প্রস্তাব।

বিশ্বের জনপ্রিয় এই পর্ন সিনেমা প্রস্তুতকারী সংস্থার প্রধান স্টিভেন হার্শ বলেছেন, পর্ন সিনেমায় অভিনয়ের জন্য আরিয়াদনা গুতিরেজকে ১০ লাখ মার্কিন ডলারের (ভারতীয় মুদ্রায় প্রায় ৬কোটি) প্রস্তাব দেওয়া হয়েছে। প্রস্তাব অনুযায়ী, গুতিরেজ এই পর্ন মুভিতে নিজেই নিজের পার্টনার বেছে নিতে পারবেন। নিজেই ঠিক করতে পারবেন কয়টি ছবিতে তিনি কাজ করবেন। সেই লোভনীয় প্রস্তাবে সাড়া দিলেন মিস কলম্বিয়া আরিয়াদনা। আরিয়াদনা জানিয়েছেন, ''এটা দারুণ প্রস্তাব। আমি শুনেই আনন্দে লাফিয়ে উঠি। মন দিয়ে কাজ করব।''এই পর্ন সিনেমা প্রস্তুতকারী সংস্থার মাধ্যমেই  হলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটি সেক্স টেপের মাধ্যমে অনেক খ্যাতির শীর্ষে ওঠে। তাদের মধ্যে আছেন কিম কার্দাশিয়ান, কেন্দ্রা উইলকিনসন, পামেলা অ্যান্ডারসন। এখন দেখার একজনের ভুল থেকে খ্যাতির শীর্ষে ওঠা আরিয়াদনা পর্ন সিনেমার মাধ্যমে হলিউডে জায়গা পান কি না।  আরিয়াদনার খ্যাতি কাজে লাগিয়ে বাজিমাত করতে চাইছেন স্টিভেনও।

 

.