বাজার করে বাড়ি ফিরতে বছরে ৩৯ বার ডাক বিনামূল্যের অ্যাম্বুল্যান্স! পাকড়াও ভুয়ো রোগী

শেষপর্যন্ত ওয়াংয়ের কাজকর্ম হাতেনাতে ধরেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

Updated By: Nov 28, 2021, 12:06 AM IST
বাজার করে বাড়ি ফিরতে বছরে ৩৯ বার ডাক বিনামূল্যের অ্যাম্বুল্যান্স! পাকড়াও ভুয়ো রোগী

নিজস্ব প্রতিবেদন: একবার, দু'বার নয়। বছরে ৩৯ বার অ্যাম্বুল্যান্স ডেকেছেন! কী এমন অসুখ? নাহ, কোনও অসুখ-বিসুখ নেই। সুখে থাকতেই অ্যাম্বুল্যান্সকে রীতিমতো ফ্রি-ট্যাক্সি হিসেবে ব্যবহার করেছেন এক ব্যক্তি। ঘটনাটি তাইওয়ানের। সে দেশে অ্যাম্বুল্যান্স পরিষেবা বিনামূল্যে দেওয়া হয়। আর সেই সুযোগই তুলেছেন ওয়াং। 

জানা গিয়েছে, হাসপাতালের কাছেই থাকেন ওই ওয়াং নামে ওই ব্যক্তি। এখন তিনি গিয়েছেন সুপার মার্কেট। ফিরবেন কীভাবে? কল করলেন হাসপাতালে। অ্যাম্বুল্যান্স পাঠানো হল। সেই যানে চড়ে বাড়ি ফিরলেন 'রোগী'। এ তো কিছুই নয়! আরও বিস্ময় জাগবে সুপার মার্কেট থেকে ওই ব্যক্তির বাড়ির পথের দূরত্ব জানলে- মাত্র ২০০ মিটার!

শেষপর্যন্ত ওয়াংয়ের কাজকর্ম হাতেনাতে ধরেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এজন্য রীতিমতো তদন্ত চালিয়েছে তারা। ওই তদন্তেই জানা গিয়েছে, সারা বছরে ৩৯ বার অ্যাম্বুল্যান্সকে 'ফ্রি ট্যাক্সি' হিসেবে ব্যবহার করেছেন ওয়াং। প্রায়ই অসুস্থ হিসেবে নাটক করেছেন তিনি। কিন্তু এই 'নাটক' ধরে ফেলে হাসপাতাল। প্রতিবার হাসপাতালে এসে স্বাস্থ্য পরীক্ষার পর গট গট করে হেঁটে বাড়ি ফিরে যান। বিষয়টি পুলিসকে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। ওয়াংকে সতর্ক করা হয়েছে।     

আরও পড়ুন- পাক-যুবকের প্রেমে ধর্মান্তরণ, বিয়ে; বাংলার মেয়েকে ফেরত পাঠাল Pakistan

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
  

.