Bizarre: কফির অর্ডার দিয়েই পোশাক খুলতে শুরু করলেন যুবক-যুবতী! তারপর?

ঘটনার আকস্মিকতায় অনেকেই স্তম্ভিত।

Updated By: Feb 4, 2022, 06:47 PM IST
Bizarre: কফির অর্ডার দিয়েই পোশাক খুলতে শুরু করলেন যুবক-যুবতী! তারপর?

নিজস্ব প্রতিবেদন: যৌনতা এমনিতেই নানা সামাজিক ট্যাবুর মুখোমুখি হয়। যৌনতা যাতে মাত্রাছাড়া ভাবে মানুষকে বিড়ম্বিত না করতে পারে তার জন্যই সমাজবেত্তারা এটার সুনিয়ন্ত্রিত নানা পন্থা অবলম্বন করার কথা বলে থাকেন। বলে আসছেন প্রাচীন কাল থেকে। যদিও সময়টা অনেকটা আধুনিক হয়ে পড়ায় এই সব ধ্যানধারণাগুলি ইদানীং একটু পুরনোই। তাই বলে, প্রকাশ্য দিবালোকে কফিশপে বসে উদ্দাম যৌনতা?

হ্যাঁ, ঘটনা প্রায় তাই-ই। জনসমক্ষে যৌনতায় লিপ্ত হওয়ার মতো এই ঘটনা সামনে আসায় অনেকেই তাজ্জব। ঘটেছে সিডনি শহরে। ঘটনার ভিডিয়োও হয়েছে। আর স্বাভাবিক ভাবেই তা ভাইরাল!

ঠিক কী ঘটেছিল?

দিনে-দুপুরে শপিং মলে যান ওই যুবক-যুবতী। যথারীতি শপিং শেষ করেন তাঁরা। তার পর বোধ হয় একটু গলা ভিজিয়ে নিতে সেখানেই একটি শপে যান এবং কফি অর্ডার করেন। কিন্তু তার পরই ঘটনাক্রম বদলে যায়। শপিং মলে সকলের সামনে বসেই তাঁরা পরস্পরের পোশাক খুলতে শুরু করে দেন। এবং প্রায় অর্ধনগ্ন হয়েই সকলের সামনেই সঙ্গমে লিপ্ত হন। বলাই বাহুল্য, জায়গাটি যেহেতু একটি কফিশপ সেহেতু সেখানে সেই সময় বহু মানুষ উপস্থিত ছিলেন।

ঘটনার আকস্মিকতায় অনেকেই স্তম্ভিত। যাঁরা প্রাথমিক ঘোর কাটিয়ে উঠতে পেরেছেন তাঁদের মধ্যেই কেউ কেউ কয়েক ধাপ এগিয়ে ঘটনার ভিডিয়োও করে নেন। আর তা সোশ্যাল মিডিয়ায় দিয়েও দেন। ব্যস! সঙ্গে সঙ্গে তা ভাইরাল! 

এদিকে সিডনি পুলিশও তাঁদের খুঁজছে বলে জানা গিয়েছে। ধরা পড়লে এবং দোষ প্রমাণিত হলে জেল এবং জরিমানা হতে পারে এঁদের।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: South Korea: এই সঙ্কটেও উইন্টার অলিম্পিক আয়োজন চিনের বড় জয়; উচ্ছ্বসিত কিম

.