বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল ইমরানের, বিস্ফোরক রেহাম খান

বিয়ের পর্ব মিটতেই মুখ খুলেছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম।

Updated By: Feb 21, 2018, 02:46 PM IST
বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল ইমরানের, বিস্ফোরক রেহাম খান

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ দিনের বন্ধু ধর্মগুরু বুশরা মানেকার সঙ্গে নিকাহ হয়েছে ৭২ ঘণ্টাও কাটেনি, এরই মধ্যে ইমরান খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁর প্রাক্তন স্ত্রী রেহাম খান। তারিক-ই-ইনসাফ প্রধানের বিরুদ্ধে রেহামের সরাসরি অভিযোগ, বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল ইমরানের। 

আরও পড়ুন- চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন ইমরান খান

রবিবার লাহৌরে ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন বিশ্বকাপ জয়ী পাক অধিনায়ক ইমরান খান। ৬৫ বছর বয়সী ইমরানের এটা তৃতীয় বিয়ে। রেহাম খানের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর বছর কয়েক 'নিঃসঙ্গ' থাকার পর চলতি বছরের ফেব্রুয়ারিতেই ফের জুটি বেঁধেছেন ইমরান। এবারের সঙ্গী তাঁর দীর্ঘ দিনের বন্ধু বুশরা। ইমরান-বুশরার বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরেই আলোচনা চলছিল। তবে সরাসরি নিজের বিয়ের কথা বলেননি কেউই। তবে এবার বিয়ের পর্ব মিটতেই মুখ খুলেছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম।

তাঁর অভিযোগ, "তিন বছর আগে আমার সঙ্গে বিবাহবিচ্ছেদের আগেই বুশরার সঙ্গে যোগাযোগ রাখতেন ইমরান।" আরও একধাপ এগিয়ে রেহাম খানের অভিযোগ, "১ জানুয়ারি বিয়ে করেছেন ইমরান। এতদিন বাদে তা প্রকাশ করেছেন তিনি। আমার সঙ্গে বিয়ের পরও এমনটাই করেছিলেন তিনি।" উল্লেখ্য, ইমরানের বুশরাকে বিয়ের খবর সংবাদমাধ্যমকে প্রথম জানিয়েছিলেন রেহামই। 

.