নিউইয়র্কের হস্তমৈথুন বুথের বাইরে লম্বা লাইন!

দিন পনেরো আগে নিউইয়ার্কে হস্তমৈথুন বুথের কথা শুনে চমকে গিয়েছিল বিশ্ব। কেমন চলছে নিউইয়র্কের হস্তমৈথুন বুথগুলো! স্থানীয় এক সংবাদমাদ্যমে প্রকাশ কাজ ও মানসিক চাপ থেকে মুক্তি পেতে এই বুথ দারুণ কাজে দিচ্ছে। কিছু হস্তমৈথুন বুথের সামনে লম্বা লাইন পর্যন্ত পড়ছে। এই বুথ তৈরি করেছে মার্কিন মুলুকের সেক্স টয় নামের এক প্রতিষ্ঠান।

Updated By: Jan 28, 2016, 12:02 PM IST
নিউইয়র্কের হস্তমৈথুন বুথের বাইরে লম্বা লাইন!

ওয়েব ডেস্ক: দিন পনেরো আগে নিউইয়ার্কে হস্তমৈথুন বুথের কথা শুনে চমকে গিয়েছিল বিশ্ব। কেমন চলছে নিউইয়র্কের হস্তমৈথুন বুথগুলো! স্থানীয় এক সংবাদমাদ্যমে প্রকাশ কাজ ও মানসিক চাপ থেকে মুক্তি পেতে এই বুথ দারুণ কাজে দিচ্ছে। কিছু হস্তমৈথুন বুথের সামনে লম্বা লাইন পর্যন্ত পড়ছে। এই বুথ তৈরি করেছে মার্কিন মুলুকের সেক্স টয় নামের এক প্রতিষ্ঠান।

অফিসের বাইরে উপযুক্ত ও আরামদায়ক পরিবেশে যাতে হস্তমৈথুন করা যায়, এ উদ্দেশ্যেই বুথগুলো তৈরি করা হয়েছে। তাছাড়া বুথগুলোতে ল্যাপটপ ও হাইস্পিড ইন্টারনেট কানেকশন রয়েছে। আছে আরামদায়ক চেয়ার।

পরিসংখ্যান বলছে, নিউইয়র্কের ৩৯ শতাংশ মানুষ নিজেদের কর্মস্থানেই হস্তমৈথুন সারেন। অতিরিক্ত মানসিক চাপ, কাজের চাপে নিউইয়র্কের মানুষ প্রশান্তির জন্য হস্তমৈথুন করেন। তাই কর্মস্থান থেকে হস্তমৈথুনের হ্যাংওভার কাটাতে রাস্তায় রাস্তায় হস্তমৈথুন বুথ তৈরি করা হয়েছে। রাস্তায় চলতে ফিরতে প্রসাব করার মতোই নিউইয়র্কের মানুষ হস্তমৈথুনও করতে পারবেন।

.