মৃত্যুকে জাদুবন্দি করতে গিয়ে সাক্ষাত্‍ মরণ দেখলেন জাদুকর

অ্যান্টনি ব্রিটন, বিখ্যাত এসকেপোলজিস্ট। মানে সহজ বাংলায় যাকে বলা যায় জাদুকর। এমন এক জাদুকর যিনি মৃত্যুকেও জাদুবন্দি করে ফেলেন। কখনও অনেক উঁচু থেকে আগুনে ঝাঁপ দিয়ে বেঁচে ফিরে, আবার কখও দীর্ঘক্ষণ জলে ডুবে থেকে মৃত্যুকে ঠকিয়েছেন। এমনই এক মৃত্যুকে ঠকানোর খেলা সেদিন নেমেছিলেন অ্যান্টনি। এমন একটা দিন যেদিন তাঁকে প্রায় নরক দেখে ফিরতে হল (দেখুন ভিডিও)।

Updated By: Sep 8, 2015, 07:49 PM IST

ওয়েব ডেস্ক: অ্যান্টনি ব্রিটন, বিখ্যাত এসকেপোলজিস্ট। মানে সহজ বাংলায় যাকে বলা যায় জাদুকর। এমন এক জাদুকর যিনি মৃত্যুকেও জাদুবন্দি করে ফেলেন। কখনও অনেক উঁচু থেকে আগুনে ঝাঁপ দিয়ে বেঁচে ফিরে, আবার কখও দীর্ঘক্ষণ জলে ডুবে থেকে মৃত্যুকে ঠকিয়েছেন। এমনই এক মৃত্যুকে ঠকানোর খেলা সেদিন নেমেছিলেন অ্যান্টনি। এমন একটা দিন যেদিন তাঁকে প্রায় নরক দেখে ফিরতে হল (দেখুন ভিডিও)।

 

টিভি ক্যামেরার সামনে লাইভ খেলা দেখানো শুরু করেন অ্যান্টনি। একটা ৬ ফুট গভীর গর্তে নিজের হাত পা বেধে লাফিয়ে পড়েন। অ্যান্টনির সঙ্গে ছিল না কোনওকিছু। না অক্সিজেন মাস্ক, না কোনও ওষুধুপত্র। তারপর বাইরে থেকে বেশ কয়েকজন ব্যক্তি সেই গর্ত মাটি দিয়ে বুজিয়ে দিতে থাকেন। মানে নিজেকে জ্যান্ত কবর দিলেন অ্যান্টনি।  

এরপর কাটতে থাকে, একটার পর একটা মুহূর্ত। সবাই অপেক্ষা করতে থাকেন কখন বের হবেন জাদুকর। কেটে যেতে থাকে মিনিটের পর মিনিট। কিন্তু জাদুকর তখনও গর্তে বন্দি। এবর! অবশেষে দীর্ঘ ৯ মিনিট পর গর্তে জোরে জোরে ধাক্কার আওয়াজ শোনা যায়। বিশেষজ্ঞ দল, ডাক্তাররা ছুটে যান গর্তের কাছে। যখন অ্যান্টনি বেরোচ্ছেন, ততক্ষণে তিনি প্রায় মৃত। অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার সময় অক্সিজেন মাস্ক পরিয়ে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ডাক্তাররা জানান, ভাগ্যক্রমে বেঁচে গিয়েছেন অ্যান্টনি।

জাদুকর বলছেন, আমি তো ধরেই নিয়েছিলাম আমার মৃত্যু নিশ্চিত। এত কাছ থেকে মৃত্যুকে দেখবো ভাবতে পারিনি।

Tags:
.