ক্ষমতায় আসার পর প্রথম দিনেই যা করবেন ট্রাম্প

এই জন্যই তিনি ডোনাল্ড ট্রাম্প। ক্ষমতার আসার পর নয় একেবারে ক্ষমতায় এসে শপথ নেওয়ার দিনেই তিনি প্রতিশ্রুতি পালন করবেন। এমন কথাই জানালেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী। হিলারি ক্লিনটনকে হারালেই যিনি বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী দেশের পয়লা নম্বর ব্যক্তি বনে যাবেন। সেই ট্রাম্প আগেই বলেছিলেন, ক্ষমতায় এলেই তিনি অবৈধ অনুপ্রবেশকারী, অপরাধী বিদেশীদের দেশছাড়া করবেন।

Updated By: Aug 28, 2016, 10:06 AM IST
ক্ষমতায় আসার পর প্রথম দিনেই যা করবেন ট্রাম্প

ওয়েব ডেস্ক: এই জন্যই তিনি ডোনাল্ড ট্রাম্প। ক্ষমতার আসার পর নয় একেবারে ক্ষমতায় এসে শপথ নেওয়ার দিনেই তিনি প্রতিশ্রুতি পালন করবেন। এমন কথাই জানালেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী। হিলারি ক্লিনটনকে হারালেই যিনি বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী দেশের পয়লা নম্বর ব্যক্তি বনে যাবেন। সেই ট্রাম্প আগেই বলেছিলেন, ক্ষমতায় এলেই তিনি অবৈধ অনুপ্রবেশকারী, অপরাধী বিদেশীদের দেশছাড়া করবেন।

আরও পড়ুন- উলঙ্গ রাজা ট্রাম্প

এবার বললেন, যেদিন তিনি শপথ নেবেন সেদিনই এমন কাজ করবেন। ট্রাম্পের অভিযোগ ওবামা-হিলারির মদতেই মার্কিন মুলুকে অবৈধ অনুপ্রবেশ বেড়েছে। সন্ত্রাসের পিছনেও মার্কিন প্রশাসনের গাফলতিকেই দায়ি করেছেন ট্রাম্প। সাফ জানিয়ে দিয়েছেন, তিনি এলে কঠোর প্রশাসন চালু হবে। যাতে সন্ত্রাসবাদীরা কাজ করার সাহসই দেখাবে না। আগামী বছর ২০ জানুয়ারি নতুন মার্কিন প্রেসিডেন্ট শপথ নেবেন।

.