Sritama Bhattacharjee | Madan Mitra: দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পেল না তৃণমূলের সেলেব কাউন্সিলর, সরব মদন মিত্র...

TMC Councillor:  রবিবার সন্ধ্যায় আগরপাড়া মিলন সমিতি ক্লাবের সামনে দুষ্কৃতীদের হেনস্থার শিকার হন কামারহাটির ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য। একজন মহিলা কাউন্সিলরের শারীরিকভাবে হেনস্থার খবর পাওয়া মাত্র এই ঘটনার তীব্র নিন্দা করেন মদন মিত্র। 

Updated By: Jul 1, 2024, 08:31 PM IST
Sritama Bhattacharjee | Madan Mitra: দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পেল না তৃণমূলের সেলেব কাউন্সিলর, সরব মদন মিত্র...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের এলাকা তথা কামারহাটিতেই দুষ্কৃতীদের হাতে শারীরিক হেনস্থার শিকার অভিনেত্রী তথা কাউন্সিলর (TMC Councillor) শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। রবিবার চূড়ান্ত হেনস্থার মুখে পড়ে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কাউন্সিলর। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র(Madan Mitra)।

আরও পড়ুন- Nakhrewaalii: লেহেঙ্গা পরে ভরা রাস্তায় নায়িকাকে চুমু নায়কের, প্রেমদিবসে আসছে 'নখরেওয়ালি'...

কী ঘটেছিল? রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে আগরপাড়া মিলন সমিতি ক্লাবের সামনে। ওই এলাকায় বেশ কিছুদিন ধরে অসামাজিক কার্যকলাপ ও সরকারি জমি বেদখলের অভিযোগ পাচ্ছিলেন কাউন্সিলর শ্রীতমা। সেই কারণেই এই অভিযোগের সুরাহা করতে রবিবার ওই এলাকায় গিয়েছিলেন শ্রীতমা। তিনি বলেন, ‘অনেক সময় আমরা দেখতে পাচ্ছি অনেক পুকুর ভরাট হয়ে যাচ্ছে। এই পুকুর ভরাট হতে হতে সেটা একটা জমিতে পরিণত হচ্ছে। সেই জমিটাই হয়তো বেআইনিভাবে দখল হয়ে যাচ্ছে বা বিক্রি হয়ে যাচ্ছে। একজন প্রতিনিধি হিসেবে এগুলোর হিসেব রাখা আমার কাজ।‘ 

জানা যায়, শ্রীপল্লির কাজের খোঁজ-খবর নিতে গিয়েছিলেন শ্রীতমা। অভিযোগ, পল্লী কমিটি প্রেসিডেন্ট ও তাঁর দলবল কাউন্সিলরকে দেখা মাত্রই শ্রীতমা ও তাঁর সঙ্গীদের উপর চড়াও হয়। অকথ্য ভাষায় শ্রীতমাকে গালিগালাজ করতে থাকে তারা। পরবর্তীতে বিষয়টি ধাক্কাধাক্কির পর্যায়ে চলে যায়। এমনকী তাঁর পায়ে পা দিয়েও চলে যান। প্রতিবাদ করলে তাঁকে মারতেও গিয়েছিলেন বলে অভিযোগ। ঘটনার পর চুপ থাকেননি কামারহাটির ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। রবিবার রাতেই বেলঘরিয়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন- Shah Rukh Khan | Juhi Chawla: টাকার অভাবে দিতে পারেননি EMI, বিমা কোম্পানি কেড়ে নিয়েছিল শাহরুখের গাড়ি...

যে লাল মোহনের বিরুদ্ধে মূল অভিযোগ সেই লাল মোহনই আবার নির্বাচনের সময় শ্রীতমা ভট্টাচার্যের ইলেকশন এজেন্টও ছিলেন বলে খবর। শ্রীতমা বলছেন, সবটাতেই উস্কানি দিয়েছেন এই লাল মোহন। শ্রীতমা বলেন, 'এমন গালাগালি দেওয়া হয়েছে যে কান একেবারে গরম হয়ে যাবে। আমি শুধু সরকারি জমির বেদখল যাতে না হয়ে যায় তা নিয়ে কথা বলতে গিয়েছিলাম। এটা নাকি আমার অপরাধ।'

শ্রীতমাকে হেনস্তার খবর মদন মিত্রর কানেও যায়। এই বিষয়ে তিনি বলেন, ‘খবরটা শুনেছি। অনেকে জানিয়েছে। কাউন্সিলরও জানিয়েছে। আমরা সতর্কভাবে নজর রাখছি। এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সেই চেষ্টা চলছে। একজন মহিলা কাউন্সিলর। তাঁকে যদি শারীরিকভাবে হেনস্থা করা হয় সেটা গর্হিত অপরাধ। পুলিস এফআইআর নিয়েছে, তদন্ত করছে। আমি চাই পুলিসি তদন্ত প্রকৃত ঘটনা বেরিয়ে আসুক। আমি দলীয়ভাবেও সকলকে জানিয়েছি।' এমনকী উপরমহলেও জানানো হয়েছে এই খবর। সৌগত রায়ের কাছেও জমা পড়েছে অভিযোগ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.