Conjoined twin Abby Hensel Wedding: অভিন্ন শরীরে ভিন্ন হৃদয়! এক প্রাক্তন সেনাকেই বিয়ে করলেন যমজ বোন...

Abby Hensel: বিখ্যাত সংযুক্ত যমজ অ্যাবি হেনসেল এখন বিবাহিত। তবে সম্প্রতি তিনি প্রায় ৩ বছর আগে বিয়ে সেরেছেন। মার্কিন সেনাবাহিনীর অভিজ্ঞ জোশ বোলিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

Updated By: Mar 31, 2024, 02:53 PM IST
Conjoined twin Abby Hensel Wedding: অভিন্ন শরীরে ভিন্ন হৃদয়! এক প্রাক্তন সেনাকেই বিয়ে করলেন যমজ বোন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিখ্যাত সংযুক্ত যমজ অ্যাবি হেনসেল এখন বিবাহিত। তবে সম্প্রতি তিনি প্রায় ৩ বছর আগে বিয়ে সেরেছেন। তিনি গোপনে ২০২১ সালে নার্স এবং মার্কিন সেনাবাহিনীর অভিজ্ঞ জোশ বোলিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। ৩৪ বছর বয়সী সংযুক্ত যমজ, অ্যাবি এবং ব্রিটানি হেনসেল প্রথম ১৯৯৬ সালে দ্য অপরাহ উইনফ্রে শোতে তাঁদের উপস্থিতির মাধ্যমে জাতীয় পর্যায়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। পরবর্তীতে তাঁরা তাঁদের নিজস্ব জীবনের উপর একটি শো বানিয়েছিলেন এক প্রাইভেট চ্যানেলে।

আরও পড়ুন: Peru President Home Raided: মহার্ঘ রোলেক্স ঘড়ি আছে জানাননি, রাষ্ট্রপতির বাড়িতেও পৌঁছল এজেন্সি!
সম্প্রতি অ্যাবি হেনসেল তাঁর ফেসবুক প্রোফাইল ছবি পরিবর্তন করেছেন। মূলত তিনি তার বোঁন ব্রিটানির সঙ্গে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট শেয়ার করেন। প্রোফাইলে পোস্ট করা ছবিটি, যা তাঁর বিবাহের বলে মনে করা হচ্ছে। এই ছবিতে বিবাহের পোশাক পরে সংযুক্ত যমজকে দেখতে পাওয়া যাচ্ছে। অন্যদিকে তাঁর স্বামী বোলিংকে ধূসর রঙের স্যুট পরতে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা একে অপরের হাত ধরে আছেন।
এর আগে, হেইডি বোলিংয়ের ফেসবুক পেজে একটি ছোট ক্লিপ শেয়ার করা হয়েছিল, যাতে দেখা গেছিল তাঁদের বিয়ের রিসেপশনে দম্পতি নাচছেন।

আরও পড়ুন: Beef Boycott: দাম ছাড়িয়েছে কেজিতে ৬৫০, এবার গোমাংস বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়
টুডে সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে , এই যমজ এখন পঞ্চম শ্রেণীর শিক্ষক হিসাবে কাজ করেন। তাঁরা মিনেসোটাতে বাস করেন। এই জায়গাই সেই স্থাণ, যেখানে তাঁদের জন্ম এবং বেড়ে ওঠা। অ্যাবি এবং ব্রিটানি হল ডাইফেলাস সংযুক্ত যমজ। তাঁরা কোমরের নিচ থেকে তাঁদের সমস্ত অঙ্গ ভাগ করে নেয়। অ্যাবি তাঁদের ডান হাত এবং পা নিয়ন্ত্রণ করতে পারেন, অন্যদিকে ব্রিটনি বাম দিকের হাত-পা নিয়ন্ত্রণ করতে পারেন। তাঁরা ১৯৯০ সালে জন্মগ্রহণ করেন, তবে জন্মের পর তাঁদের বাবা-মা প্যাটি এবং মাইক হেনসেল, যমজদের বিচ্ছেদের জন্য অস্ত্রোপচারের বিরুদ্ধে সিদ্ধান্ত নেন। উভয়েরই পদ্ধতি থেকে বেঁচে থাকার সম্ভাবনা কম ছিল বলে জানানোর পরে তাঁরা এই সিদ্ধান্তে পৌঁছেছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.