বিমানে অসুস্থ হয়ে মাঝ আকাশেই মৃত্যু হল শিশুর

মাঝপথে হঠাত্‍ অসুস্থ হয়ে বিমানেই মৃত্যু হল শিশুর। সোমবার কোচি থেকে বাহরিন গামী গলফ এয়ার বিমান জিএফ২৭১-এ বাবা, মায়ের সঙ্গে সওয়ার হয়েছিল বছর খানেকের ছোট্ট ঋষিপ্রিয়া। মাঝপথে হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়ায় আবু ধাবিতে জরুরি অবতরণও করানো হয় বিমান। কিন্তু, তাতেও বাঁচানো যায়নি ঋষিপ্রিয়াকে।

Updated By: Mar 3, 2015, 09:14 PM IST
বিমানে অসুস্থ হয়ে মাঝ আকাশেই মৃত্যু হল শিশুর
photo & news courtesy: emirates247.com

ওয়েব ডেস্ক: মাঝপথে হঠাত্‍ অসুস্থ হয়ে বিমানেই মৃত্যু হল শিশুর। সোমবার কোচি থেকে বাহরিন গামী গলফ এয়ার বিমান জিএফ২৭১-এ বাবা, মায়ের সঙ্গে সওয়ার হয়েছিল বছর খানেকের ছোট্ট ঋষিপ্রিয়া। মাঝপথে হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়ায় আবু ধাবিতে জরুরি অবতরণও করানো হয় বিমান। কিন্তু, তাতেও বাঁচানো যায়নি ঋষিপ্রিয়াকে।

কেরলের ত্রিসূর জেলার থ্রিপ্রায়ারের কাছে কিজুপিল্লিকারার বাসিন্দা বিনয় মুন্দক্কল ও অশ্বিনী বিনয় ছোট্ট মেয়ে ঋষিপ্রিয়াকে নিয়ে উঠেছিলেন বিমানে। গন্তব্য ছিল বাহরিনের মানামা। আবু ধাবিতে জরুরি অবতরণের পরই সংযুক্ত আরব আমিশাহির খলিফা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ঋষিপ্রিয়াকে। কিন্তু, ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছে ছোট্ট শিশুটি। অবশেষে, সকাল ১০টা ১০ নাগাদ মানামা পৌঁছয় বিমান জিএফ২৭১।

সাধারণত এই ধরণের ঘটনা ঘটলে মৃত যাত্রী যেই বিমান বন্দর থেকে বিমান বন্দরের সঙ্গে যোগাযোগ করে মৃত ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু, এক্ষেত্রে মৃত যাত্রী অপ্রাপ্তবয়স্ক এবং পরিবারের সঙ্গেই বিমানে উঠেছিল। তবে, বিমানে ওঠার আগেই শিশুটির কোনওরকম অসুস্থতা ছিল কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

 

.