Brazil: হাড়হিম করা দুর্ঘটনা! মাঝ-আকাশেই ভেঙে গেল বিমান, মৃত্যু ৭...

Brazil Plane Crash: সাও পাওলো রাজ্যের ক্যাম্পিনাস ছেড়ে যাওয়ার পর বিমানটি দুর্ঘটনায় পড়ে বলে জানা গিয়েছে। ফায়ার সার্ভিসের ধারণা, বিমানটি মাঝ-আকাশেই ভেঙে যায়, তার পর সেটি মাটিতে মুখ থুবড়ে পড়ে।

Updated By: Jan 29, 2024, 01:50 PM IST
Brazil: হাড়হিম করা দুর্ঘটনা! মাঝ-আকাশেই ভেঙে গেল বিমান, মৃত্যু ৭...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! মাঝ-আকাশেই ভেঙে পড়ল বিমান, তার পর মাটিতে মুখ থুবড়ে পড়ে বিধ্বস্ত উড়ান। ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। তবে, বিমানটি বড় আকারের ছিল না। ছোট আকারের ছিল বলে ক্ষয়ক্ষতি কিছু কম হয়েছে বলে মত সংশ্লিষ্ট মহলের।

আরও পড়ুন: Saudi Arabia: মদের দোকান এবার সৌদি আরবেও! সামাজিক সংস্কার না অন্য কিছু...

জানা গিয়েছে, ব্রাজিলে ছোট আকারের ওই বিমানটি বিধ্বস্ত হয়ে অন্তত সাতজনের প্রাণ গিয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, গতকাল, রবিবার দক্ষিণ-পূর্ব মিনাস জেরাইস রাজ্যের খনির শহর ইতাপেভায় এ দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনার ছবি কয়েকজন স্থানীয় ব্যক্তি তুলে নেন। তাঁদের তোলা কিছু ছবিই পরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, বিমানটির ধ্বংসাবশেষ ঘাস ও গাছে ঢাকা পাহাড়ের একটি অংশে পড়ে রয়েছে!

আরও পড়ুন: Ayodhya-South Korea: অযোধ্যার কন্যা হলেন কোরিয়ার রানি! রামমন্দির-পর্বে সামনে এল বিস্মৃত ইতিহাস...

প্রতিবেশী সাও পাওলো রাজ্যের ক্যাম্পিনাস ছেড়ে যাওয়ার পর ছোট আকারের ওই বিমানটি দুর্ঘটনায় পড়ে বলে জানা গিয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা বলেছেন, তাঁদের ধারণা, এক ইঞ্জিনবিশিষ্ট বিমানটি মাঝ-আকাশেই ভেঙে যায়, তার পর সেটি মাটিতে মুখ থুবড়ে পড়ে। একেবারে প্রথম ধাপে তিনটি মরদেহ উদ্ধার করা হয়। তবে ফায়ার সার্ভিসের তরফ থেকে পরে জানানো হয়, বিমানের সাত আরোহীই মৃত এবং সব কটি দেহই উদ্ধার করা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.