মার্কিন জাস্‌সির হাসির বিমা ৩০ কোটি, ক্ষতিপূরণ দাবি ১০ কোটি

সুন্দর হাসিই ওকে দেশে জোড়া জনপ্রিয়তা এনে দিয়েছিল। আর সেই জনপ্রিয়তাকে আগলে রাখতে নিজের সেই হাসিকেই বীমা করে ফেলেছিলেন অভিনেত্রী আমেরিকা জর্জজাইন ফেরেরা। ২০০৭ সালে ফেরেরার  হাসির ১ কোটি ডলার মূল্যের বীমা করেছিল অ্যাকয়োফ্রেস নামের এক কোম্পানি। এখন তারা বীমা কভারেজের টাকা ক্ষতিপূরণ হিসাবে চাইছে। প্রায় ১০ কোটি ডলার ক্ষতিপূরণ হিসাবে চাওয়া হয়েছে।

Updated By: May 31, 2015, 04:32 PM IST
মার্কিন জাস্‌সির হাসির বিমা ৩০ কোটি, ক্ষতিপূরণ দাবি ১০ কোটি

ওয়েব ডেস্ক: সুন্দর হাসিই ওকে দেশে জোড়া জনপ্রিয়তা এনে দিয়েছিল। আর সেই জনপ্রিয়তাকে আগলে রাখতে নিজের সেই হাসিকেই বীমা করে ফেলেছিলেন অভিনেত্রী আমেরিকা জর্জজাইন ফেরেরা। ২০০৭ সালে ফেরেরার  হাসির ১ কোটি ডলার মূল্যের বীমা করেছিল অ্যাকয়োফ্রেস নামের এক কোম্পানি। এখন তারা বীমা কভারেজের টাকা ক্ষতিপূরণ হিসাবে চাইছে। প্রায় ১০ কোটি ডলার ক্ষতিপূরণ হিসাবে চাওয়া হয়েছে।

যুক্তি হিসাবে বলা হয়েছে আমেরিকান টিভি সিরিয়াল 'আগলি বেটি' খ্যাত এই অভিনেত্রীর হাসি আর তত সুন্দর নেই। প্রসঙ্গত, এই 'আগলি বেটি' সিরিয়াল থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল জাসসি জ্যায়সি কোই নেহি সিরিয়ালটি। 'আগলি বেটি'সিরিয়ালে প্রধান চরিত্র অভিনয় করেছিলেন এই আমেরিকা জর্জজাইন ফেরেরা। মানে ভারতীয়দের বোঝাতে চাইল বলতে হয়, এই ফেরেরা হলেন আমেরিকার জাস‌্‌সি।

এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন তারকার কিসের ওপর বিমা করা আছে-
ডেভিড বেকহ্যামের পা- ৭ কোটি ডলার
ড্যানিয়েল ক্রেগের পুরো শরীর-সাড়ে ৯০ লক্ষ ডলার
ব্রুস স্প্রিংসটিনের কণ্ঠস্বর- সাড়ে ৫০ লক্ষ ডলার
ডলি পার্টিনের বুক- ৬ লক্ষ ডলার       

.