মাইকেল জ্যাকসনের সম্পত্তিতে 'ভূতের বাস'! সিসিটিভি ফুটেজে দেখে ভয়ে পালাচ্ছেন ক্রেতারা

Updated By: May 31, 2015, 02:03 PM IST
মাইকেল জ্যাকসনের সম্পত্তিতে 'ভূতের বাস'! সিসিটিভি ফুটেজে দেখে ভয়ে পালাচ্ছেন ক্রেতারা

 

ওয়েব ডেস্ক: মাইকেল জ্যাকসনের প্রিয় সম্পত্তি ও বাসস্থান ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’-এর বিক্রি নিয়ে সমস্যা। মাইকেল জ্যাকসনের সম্পত্তি কিনতে আগ্রহী ব্যক্তিরা এখন পিছিয়ে আসছেন। কারণ আর কিছুই নয় ভূতের ভয়। এক মার্কিন শিল্পপতি প্রায় কিনেই ফেলেছিলেন এমজে-এর সম্পত্তি ও বাসস্থান। কিন্তু এলাকার স্থানীয় মানুষদের কথা শুনে পিছিয়ে আসেন সেই শিল্পপতি।

শোনা গিয়েছে স্থানীয় মানুষরা নাকি ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’-এখনও মাইকেল জ্যাকসানের আত্মা দেখতে পান। মাইকেল জ্যাকশনের বাড়ির উল্টোদিকে বাস করা এক ব্যক্তি জানালেন, মৃত্যুর পরেও মাইকেল এখনও ওই বাড়িতে ভূত হয়ে ঘোরে। মাঝেমাঝেই রাতে নাকি জ্যাকসনের ঘর থেকে অদ্ভূত আওয়াজ আসে। এক মার্কিন ওয়েবসাইট আবার জানিয়েছে, সিসিটিভি ফুটেজে নাকি মৃত্যুর পরেও মাইকেল জ্যাকসনের ছায়া দেখা গিয়েছে।

প্রায় ১০ কোটি ডলারে বিক্রি হতে পারে পপ সম্রাটের এই বাসস্থান।

পপ-সম্রাট বেঁচে থাকতেই কার্যত হাতছাড়া হয়েছিল এই সম্পত্তিটি। ২০০৮ সালে ঋণগ্রস্থ মাইকেলের কাছ থেকে প্রায় দু’কোটি ৩৫ লক্ষ ডলারের বিনিময়ে নেভারল্যান্ড দখলে নেয় ‘কলোনি ক্যাপিটাল’। তখন থেকেই এর দেখাশোনা করার জন্য প্রতি বছর সংস্থাটির খরচ হচ্ছে প্রায় ৫০ লক্ষ ডলার।

১৯৯৮ সালে গলফ কোর্স নির্মাতা উইলিয়াম বোনের কাছ থেকে জমি এবং বাড়িটি কেনেন মাইকেল জ্যাকসন। এখানে রয়েছে দুটি হ্রদ, বিভিন্ন রাইড, চিড়িয়াখানা, খুদে ট্রেন, ছোট জাহাজ, সিনেমাহল, বিচিত্র খেলাধুলার আয়োজন সহ অনেক কিছু।

.