মধ্যবিত্তের বাজেটের মধ্যেই ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, আসছে Xiaomi Mi A3

এ বার দেখে নেওয়া যাক Mi A3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jul 14, 2019, 05:01 PM IST
মধ্যবিত্তের বাজেটের মধ্যেই ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, আসছে Xiaomi Mi A3
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: নতুন স্মার্টফোন Mi A3-এর টিজার প্রকাশ্যে আনল সংস্থা। মধ্যবিত্তদের বাজেটের মধ্যেই সেগমেন্টের সেরা ক্যামেরা আনতে চাইছে সংস্থা। ক্যামেরাই মূল বৈশিষ্ট্য এই ফোনের। তা ছাড়া এথনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে থাকছে ডিউ-ড্রপ ডিসপ্লে। অসাধারণ ডিসপ্লের দিকে দেওয়া হয়েছে নজর।

Mi A3-এর দাম রাখা হবে মিড-সেগমেন্ট-এ। তবে, কম বাজেটের ক্রেতাদেরও নিরাশ করছে না Xiaomi। কম দামে Mi A3 Lite আনার কথাও ঘোষণা করেছে সংস্থা। এ বার দেখে নেওয়া যাক Mi A3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Mi A3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম:

১) ৬.০ ইঞ্চি ফুল আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও যথেষ্ট বেশি। স্ক্রিনের রেজোলিউশান ১০৮০x২২৪০ পিক্সেল। থাকছে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা।

২)Mi A3 Lite-এ থাকতে পারে ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ। তবে, Mi A3-এর RAM ও স্টোরেজের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। Snapdragon 730 চিপসেট খাকবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Amazon Prime Day Sale: ১৬ হাজার টাকার স্মার্টফোন মিলবে ৭ হাজারে!

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার) + ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) ব্যাটারি ৪,০০০ mAh।

৬) মনে করা হচ্ছে ১৫,৯৯৯ টাকার আশেপাশেই রাখা হবে Mi A3-এর দাম। কবে আসছে ফোন, সে বিষয়ে এখনও জানায়নি সংস্থা।

.