জিও অফারে পরিবর্তন

দ্য জিও 'ধন ধনা ধন' অফার শেষ। এতদিন এই অফারে একজন রিলায়েন্স জিও গ্রাহক প্রতিমাসে ৩০৯ টাকার রিচার্জেই পেয়ে যেতেন ৮৪ জিবি পর্যন্ত ফোর জি ডেটা ব্যবহারের সুযোগ। ১২৮ কেবিপিএস স্পিডে প্রতি ২৪ ঘণ্টায় ১ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পেতেন রিলায়েন্স জিও গ্রাহক। এখানে গোটা ভারতে যেকোনো নেটওয়ার্কেই ফ্রি কলের পরিষেবাও পেতেন জিও উপভোক্তারা। এবার এই অফারেই পরিবর্তন আনল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। ৮৪ জিবি পর্যন্ত ইন্টারনেট করার ছাড় আর দিচ্ছে না জিও। এখন থেকে প্রতি মাসে ২৮ জিবি করেই ডেটা দেবে রিলায়েন্স জিও। ২৮ দিনের বৈধতায় ২৮ জিবি ফোর জি ডেটা ব্যবহার করতে পারবেন জিও গ্রাহকরা। 

Updated By: Jul 3, 2017, 06:31 PM IST
জিও অফারে পরিবর্তন

ওয়েব ডেস্ক: দ্য জিও 'ধন ধনা ধন' অফার শেষ। এতদিন এই অফারে একজন রিলায়েন্স জিও গ্রাহক প্রতিমাসে ৩০৯ টাকার রিচার্জেই পেয়ে যেতেন ৮৪ জিবি পর্যন্ত ফোর জি ডেটা ব্যবহারের সুযোগ। ১২৮ কেবিপিএস স্পিডে প্রতি ২৪ ঘণ্টায় ১ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পেতেন রিলায়েন্স জিও গ্রাহক। এখানে গোটা ভারতে যেকোনো নেটওয়ার্কেই ফ্রি কলের পরিষেবাও পেতেন জিও উপভোক্তারা। এবার এই অফারেই পরিবর্তন আনল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। ৮৪ জিবি পর্যন্ত ইন্টারনেট করার ছাড় আর দিচ্ছে না জিও। এখন থেকে প্রতি মাসে ২৮ জিবি করেই ডেটা দেবে রিলায়েন্স জিও। ২৮ দিনের বৈধতায় ২৮ জিবি ফোর জি ডেটা ব্যবহার করতে পারবেন জিও গ্রাহকরা।  

এছাড়াও তিন মাসে ১২৮ জিবি ফোর জি ডেটা, এই প্ল্যানেও পরিবর্তন আনল জিও। এখন থেকে ৫০৯ টাকার রিচার্জে মোট ৫৬ জিবি ডেটাই ব্যবহার করতে পারবেন জিও গ্রাহক। এখানে একজন জিও উপভোক্তা ২ জিবির বেশি ডেটা ২৪ ঘণ্টার সময়ে ব্যবহার করতে পারবেন না। উল্লেখ্য, এই ডেটা প্ল্যানে জিও ইন্টারনেট স্পিড দেবে ১২৮ কেবিপিএস।  তবে এই পরিবর্তনের সঙ্গে জিও প্রিপেইড উপভোক্তাদের জন্য ১৯টাকারও একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে। 

.