এয়ারটেলের নতুন ট্যারিফ

২৪৪ টাকার রিচার্জেই এয়ারটেল গ্রাহক পেয়ে যাবেন ৭০ জিবি ডেটা, বৈধতা ৭০ দিন। এই ট্যারিফ অনুযায়ী প্রত্যেক এয়ারটেল গ্রাহক প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। তবে এখানে কল লিমিটেশন রয়েছে। এই নতুন প্ল্যান অনুযায়ী একজন এয়ারটেল উপভোক্তা শুধুমাত্র এয়রাটেল নেটওয়ার্কে কল করার জন্য প্রতিদিন ৩০০ মিনিট করে ফ্রি পাবেন। অন্য নেটওয়ার্কের ক্ষেত্রে প্রতি সপ্তাহে ১২০০ মিনিট পর্যন্ত ফ্রি কলরে সুবিধা পাবেন এয়ারটেল গ্রাহক। 

Updated By: Jul 3, 2017, 06:13 PM IST
এয়ারটেলের নতুন ট্যারিফ

ওয়েব ডেস্ক: ২৪৪ টাকার রিচার্জেই এয়ারটেল গ্রাহক পেয়ে যাবেন ৭০ জিবি ডেটা, বৈধতা ৭০ দিন। এই ট্যারিফ অনুযায়ী প্রত্যেক এয়ারটেল গ্রাহক প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। তবে এখানে কল লিমিটেশন রয়েছে। এই নতুন প্ল্যান অনুযায়ী একজন এয়ারটেল উপভোক্তা শুধুমাত্র এয়রাটেল নেটওয়ার্কে কল করার জন্য প্রতিদিন ৩০০ মিনিট করে ফ্রি পাবেন। অন্য নেটওয়ার্কের ক্ষেত্রে প্রতি সপ্তাহে ১২০০ মিনিট পর্যন্ত ফ্রি কলরে সুবিধা পাবেন এয়ারটেল গ্রাহক। 

এছাড়াও ২৯ টাকার একটি আকর্ষণীয় অফারও নিয়ে এসেছে ভারতের সব থেকে বড় টেলি কমিউনিকেশন নেটওয়ার্ক ভারতী এয়ারটেল। এই অফারে একজন এয়ারটেল গ্রাহক ৩০ দিন বৈধতার মধ্যে ২০০ এমবি থ্রি জি/ ফোর জি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। অন্যদিকে ৯৮ টাকার একটি অফারও নিয়ে এসেছে এয়ারটেল, যেখানে এয়ারটেল উপভোক্তা ৩০ দিনের বৈধতায় ১ জিবি টু জি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। 

.