এখনও পেতে পারেন জিও-র ৩ মাসের ফ্রি অফার! জেনে নিন কীভাবে

 মাত্র ১ সপ্তাহ আগেই গ্রাহকদের দারুণ খুশি করে খবরটা ঘোষণা করেছিল রিলায়েন্স জিও। ঘোষণা হয়েছিল, ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করলে আগামি ৩ মাস ফ্রি ডেটা এবং কলিং পরিষেবা পাবেন। কিন্তু এই ঘোষণার ১ সপ্তাহের মধ্যেই ট্রাই এই অফার তুলে নেওয়ার নির্দেশ দিল জিওকে। ট্রাইয়ের এই ঘোষণায় চিন্তায় পড়ে গিয়েছেন জিও গ্রাহকেরা। তবে এখনও সময় রয়েছে জিও-র ৩ মাস ফ্রি পরিষেবা পাওয়ার। জানেন কীভাবে?

Updated By: Apr 7, 2017, 02:03 PM IST
এখনও পেতে পারেন জিও-র ৩ মাসের ফ্রি অফার! জেনে নিন কীভাবে

ওয়েব ডেস্ক: মাত্র ১ সপ্তাহ আগেই গ্রাহকদের দারুণ খুশি করে খবরটা ঘোষণা করেছিল রিলায়েন্স জিও। ঘোষণা হয়েছিল, ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করলে আগামি ৩ মাস ফ্রি ডেটা এবং কলিং পরিষেবা পাবেন। কিন্তু এই ঘোষণার ১ সপ্তাহের মধ্যেই ট্রাই এই অফার তুলে নেওয়ার নির্দেশ দিল জিওকে। ট্রাইয়ের এই ঘোষণায় চিন্তায় পড়ে গিয়েছেন জিও গ্রাহকেরা। তবে এখনও সময় রয়েছে জিও-র ৩ মাস ফ্রি পরিষেবা পাওয়ার। জানেন কীভাবে?

ফের একটি চমকদার পরিষেবার ঘোষণা রিলায়েন্স জিও-র!

সূত্র থেকে জানা গিয়েছে যে, ট্রাই ৩ মাস ফ্রি-র অফার তুলে নেওয়ার নির্দেশ দিলেও এখনও বাতিল হয়নি এই অফার। তাই যাঁরা ইতিমধ্যেই ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করে ফেলেছেন, তাঁরা সেই অফার পাবেন। এবং বাতিল হওয়ার আগেই যাঁরা রিচার্জ করবেন, তাঁরাও সেই অফার পাবেন। অফারটি পেতে জিও-র পক্ষ থেকে বলা হচ্ছে যে, গ্রাহকেরা যেন অবিলম্বে ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করে নেন।

.