TRAI-এর নির্দেশিকায় বিপাকে জিও!

ট্রাই(TRAI)-এর নির্দেশ। তাই অমান্য করে কার স্বাধ্য। এবার নিজেদের সিদ্ধান্তকে বদলাতে হচ্ছে জিও-র। জিও প্রাইম অফারে ১৫ দিনের বর্ধিত সময়সীমাকে ফিরিয়ে নিতে হবে রিলায়েন্সকে। সেই সঙ্গে ফেরাতে হবে তাদের তিন মাসের কমপ্লিমেন্টারি সামার সারপ্রাইজ অফারও। আর তাতেই বিপাকে পড়ার সম্ভাবনা হাজার হাজার জিও গ্রাহকের। তবে, জিও-র তরফে জানিয়ে দেওয়া হয়েছে ট্রাই-এর নির্দেশিকা মেনেই তারা কাজ করবে।

Updated By: Apr 6, 2017, 09:06 PM IST
TRAI-এর নির্দেশিকায় বিপাকে জিও!

ওয়েব ডেস্ক : ট্রাই(TRAI)-এর নির্দেশ। তাই অমান্য করে কার স্বাধ্য। এবার নিজেদের সিদ্ধান্তকে বদলাতে হচ্ছে জিও-র। জিও প্রাইম অফারে ১৫ দিনের বর্ধিত সময়সীমাকে ফিরিয়ে নিতে হবে রিলায়েন্সকে। সেই সঙ্গে ফেরাতে হবে তাদের তিন মাসের কমপ্লিমেন্টারি সামার সারপ্রাইজ অফারও। আর তাতেই বিপাকে পড়ার সম্ভাবনা হাজার হাজার জিও গ্রাহকের। তবে, জিও-র তরফে জানিয়ে দেওয়া হয়েছে ট্রাই-এর নির্দেশিকা মেনেই তারা কাজ করবে।

আরও পড়ুন- 'জিও বিপ্লবে'র ঢেউ? আইডিয়া পোস্ট পেডে এবার মাসিক ১০০ টাকায় ১০ জিবি ডেটা অফার

চলতি বছর ৩১ মার্চ শেষ হয় জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার। সেই দিনই সংস্থার তরফে জানানো হয়, যারা তখনও জিও প্রাইম মেম্বার হতে পারেননি তাদের জন্য থাকছে ১৫ দিনের অতিরিক্ত সুযোগ। সেই সঙ্গে ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ টাকার রিচার্জ করলে থাকবে তিন মাসের কমপ্লিমেন্টারি সামার সারপ্রাইজ অফারও। এবার তাতেই পড়ল কোপ। অবিলম্বে এই অফার বন্ধ করার নির্দেশ দিল ট্রাই।

.