যে কোনও পুরনো ডঙ্গল বদলে পেয়ে যান নতুন JioFi! মিলবে ২,২০০ টাকার ক্যাশব্যাকও!

জিও নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হতে চাইলে আপনার পুরনো ডঙ্গল নিয়ে পৌঁছে যান নিকটবর্তী কোনও জিও স্টোর বা রিল্যায়েন্স ডিজিটাল স্টোর-এ।

Updated By: Apr 29, 2018, 05:57 PM IST
যে কোনও পুরনো ডঙ্গল বদলে পেয়ে যান নতুন JioFi! মিলবে ২,২০০ টাকার ক্যাশব্যাকও!

টেলিকম বাজারে বাজিমাত করতে ফের দুর্দান্ত অফারে আনল রিল্যায়েন্স জিও। এই অফারে পুরনো ডঙ্গল বদলে পেয়ে যান একেবারে নতুন JioFi। সঙ্গে রয়েছে আকর্ষণীয় ২ হাজার ২০০ টাকার ক্যাশব্যাক-এর সুযোগ।

আসুন জেনে নেওয়া যাক, কী ভাবে পাবেন এই অফারের সুবিধা।

প্রথমে ৯৯৯ টাকা দিয়ে কিনতে হবে জিওফাই পোর্টেবল ওয়াইফাই রাউটার। এর পর এটির জিও সিম কার্ডটিকে সক্রিয় করুন। ১৯৮ টাকা বা ২৯৯ টাকার একটি রিচার্জ করুন। এর সঙ্গে ৯৯ টাকার জিও প্রাইম রিচার্জ করতে ভুলবেন না। এর পর যে কোনও জিও স্টোর বা রিল্যায়েন্স ডিজিটাল স্টোর-এ গিয়ে আপনার পুরনো অন্য যে কোনও সংস্থার ডঙ্গলটি জমা করে আপনার পুরনো ডঙ্গল এবং নতুন জিওফাই রাউটারের যাবতীয় তথ্য জানান বিস্তারিত ভাবে জানান। স্টোরে উপস্থিত প্রতিনিধি এ বিষয়ে আপনাকে সাহায্য করবেন।

আরও পড়ুন: 'জলের দরে' এইচডি চ্যানেল দেবে জিও!

আপনার দেওয়া তথ্য নথিভুক্ত হয়ে গেলেই আপনার মোবাইলের রেজিস্টার্ড ‘মাইজিও অ্যাকাউন্ট’-এ পেয়ে যাবেন ২,২০০ টাকার ক্যাশব্যাক ভাউচার। মোট ৪৪টি ৫০ টাকার ভাউচারে এই ২,২০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।

তাহলে আর অপেক্ষা করছেন কেন? জিও নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হতে চাইলে আপনার পুরনো ডঙ্গল নিয়ে পৌঁছে যান নিকটবর্তী কোনও জিও স্টোর বা রিল্যায়েন্স ডিজিটাল স্টোর-এ। আর পেয়ে যান দুর্দান্ত এই অফারের সুবিধা।

.