ফোর জি, থ্রি জি'র পর টু জি উপভোক্তাদের জন্য এই অফার নিয়ে এল রিলায়েন্স

খেলব হোলি, 'ডেটা' দেব না, তাই কখনও হয়? একেবারেই হয় না! রঙের উৎসবে অফুরন্ত ডেটাতে উপভোক্তাদের রাঙিয়ে দিতে  রিলায়েন্স কমিউনিকেশন নিয়ে এল নতুন অফার। 'জয় অব হোলি' অফার। রিলায়েন্সের নতুন ফোর জি উপভোক্তরা ৪৯ টাকায় পেয়ে যাবেন ১জিবি ইন্টারনেট। থ্রি জি উপভোক্তরা এই একই অফার পাবেন ১৪৯ টাকায়, তবে সেই প্ল্যানে যুক্ত হবে সারা দেশে আনলিমিটেড ফোনের সুবিধা। এই অফার বৈধ থাকবে ২৮ দিনের জন্য। মুকেশ আম্বানির রিলায়েন্স আজই এই অফারের কথা একটি প্রেস বিবৃতির মাধ্যমে জানিয়েছে।   

Updated By: Mar 10, 2017, 05:10 PM IST
ফোর জি, থ্রি জি'র পর টু জি উপভোক্তাদের জন্য এই অফার নিয়ে এল রিলায়েন্স

ওয়েব ডেস্ক: খেলব হোলি, 'ডেটা' দেব না, তাই কখনও হয়? একেবারেই হয় না! রঙের উৎসবে অফুরন্ত ডেটাতে উপভোক্তাদের রাঙিয়ে দিতে  রিলায়েন্স কমিউনিকেশন নিয়ে এল নতুন অফার। 'জয় অব হোলি' অফার। রিলায়েন্সের নতুন ফোর জি উপভোক্তরা ৪৯ টাকায় পেয়ে যাবেন ১জিবি ইন্টারনেট। থ্রি জি উপভোক্তরা এই একই অফার পাবেন ১৪৯ টাকায়, তবে সেই প্ল্যানে যুক্ত হবে সারা দেশে আনলিমিটেড ফোনের সুবিধা। এই অফার বৈধ থাকবে ২৮ দিনের জন্য। মুকেশ আম্বানির রিলায়েন্স আজই এই অফারের কথা একটি প্রেস বিবৃতির মাধ্যমে জানিয়েছে। (হোলি স্পেশ্যাল: ১৫০ টাকায় ২৮ জিবি নেট)

টু জি উপভোক্তদের জন্যও আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স কমিউনিকেশন। হরিয়ানা, উত্তরপ্রদেশ, অন্ধ্রপ্রদেশ, গুজরাট, মহারাষ্ট্র, কেরালা, কর্ণাটক, তামিলনাড়ু এবং চেন্নাইয়ের টু জি উপভোক্তাদের জন্য মাত্র ৪৯ টাকায় ২৮ দিন আনলিমিটেড টু জি ডেটা ব্যবহারের পরিষেবা দেবে রিলায়েন্স। এর সঙ্গেই গ্রাহক পেয়ে যাবেন ২০ টাকার টক টাইম, কল চার্জ হবে ২৫ পয়সা প্রতি মিনিটে।      

.