ফেসবুকে গেম খেলে জিতে নিন ৩ লক্ষ টাকা... জেনে নিন কিভাবে

ভারতে এই গেম চালু হবে এ বছর ১২ জুন। 

Updated By: Jun 5, 2019, 01:41 PM IST
ফেসবুকে গেম খেলে জিতে নিন ৩ লক্ষ টাকা... জেনে নিন কিভাবে

নিজস্ব প্রতিবেদন : ফেসবুক ওয়াচ-এর জনপ্রিয়তা বৃদ্ধি করতে এবার গেম চালু করতে চলেছে ফেসবুক। আর সেই গেম খেলেই জিতে নেওয়া যাবে ৩ লক্ষ টাকা। মুম্বইয়ে ফেসবুকের সোশ্যাল এন্টারটেইনমেন্ট সামিটে 'কনফেট্টি' নামের এই খেলার ঘোষণা করে ফেসবুক কর্তৃপক্ষ। 

আরও পড়ুন-  পার্সওয়ার্ড ছাড়া ফ্রি-ওয়াইফাই হতে পারে হ্যাকারদের পাতা ফাঁদ!

মুম্বইয়ের সামিটে ভারতে ফেসবুকের কর্তা মনিশ চোপড়া বলেন, প্রথমবার আমরা এই খেলাটি ভারতে আনছি। এর ফলে অনেক বেশি মানুষ ফেসবুক ভিডিয়োর মাধ্যমে যুক্ত হতে পারবে। কেমন হবে ফেসবুকের এই গেম? মার্কিন যুক্তরাষ্ট্রে আগেই এই গেম-এর আগের ভার্সন লঞ্চ হয়েছে। ভিডিয়ো চলাকালীন প্রশ্ন ভেসে উঠবে ব্যবহারকারীর স্ক্রিনে। মূলত বিনোদন ও সংস্কৃতি সংক্রান্ত প্রশ্ন থাকবে সেখানে। ধাপে ধাপে প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই জিতে নেওয়া যাবে ৩ লক্ষ টাকা। ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন, মেক্সিকো, থাইল্যান্ড, কানাডা ও ফিলিপিনসে বেশ জনপ্রিয় গেম 'কনফেট্টি'। তবে ভারতে এই গেম চালু হবে এ বছর ১২ জুন। 

আরও পড়ুন-  এ বার হোয়াটসঅ্যাপ স্টেটাসে বিজ্ঞাপন দেবে ফেসবুক
     
মূলত ইউটিউবের জনপ্রিয়তাকে পাল্লা দিতে ২০১৮ সালে ফেসবুক ওয়াচ অ্যাড অন আনে ফেসবুক কর্তৃপক্ষ। ইউটিউবেরই মতো ফেসবুক ওয়াচে দেখা যায় ট্রেন্ডিং ভিডিয়ো। এ ছাড়াও আরও বেশি ভিডিয়ো পোস্টে উত্সাহ দিতে ভিডিয়ো মনেটাইজ করারও সুযোগ এনে দেয় ফেসবুক। আর তার পরে সেই একই লক্ষ্যে এবার ফেসবুক ওয়াচে গেমের অপশন আনা হল।

.