৫ টাকায় নেটফ্লিক্স সাবস্ক্রিপশন!ভারতে গ্রাহকরা পাবেন এই অফার

'আরও বেশি সংখ্য়ক লোককে এই প্ল্য়াটফর্মের প্রতি আকৃষ্ট করতে এই নতুন  বিপণন প্রচার ডিজাইন করা হয়েছে '

Updated By: Feb 22, 2020, 06:17 PM IST
৫ টাকায়  নেটফ্লিক্স সাবস্ক্রিপশন!ভারতে গ্রাহকরা পাবেন এই অফার

নিজস্ব প্রতিবেদন: এখন মাত্র ৫ টাকায় মিলবে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন! হ্য়াঁ একদম ঠিকই পড়েছেন, ওয়েব সিরিজ প্রেমীদের জন্য় এই দুর্দান্ত অফার আনল নেটফ্লিক্স। সম্প্রতি পরীক্ষামূলক ভাবে ভারতের গ্রাহকদের জন্য়  এই নতুন অফার নিয়ে এল এই ওয়েব প্ল্য়াটফর্মটি।

এই অফারে প্রথম মাসে 5 টাকায় পাওয়া যাবে স্ট্রিমিং পরিষেবা। যদিও এই অফার সমস্ত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। শুধুমাত্র যারা প্রথমবারের জন্য় নেটফ্লিক্স সাবস্ক্রাইব করেছেন তাদের ক্ষেত্রেই প্রযোজ্য় হবে এই অফারটি। শুধু তাই নয় সেখানেও আছে আরও একটি শর্ত, কেবল নির্বাচিত ভাগ্যবান গ্রাহকরাই এই অফারটি পাবেন। নেটফ্লিক্স তার সাবস্ক্রিপশন প্ল্য়ানে  নিত্য় নতুন পরীক্ষা চালিয়ে থাকে এটিও তার আওতায় পড়ে।

আরও পড়ুন; ২৫ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করছে Xiaomi-এর নতুন হেডফোন

আরও বেশি সংখ্য়ক লোককে এই প্ল্য়াটফর্মের প্রতি আকৃষ্ট করতে এই নতুন  বিপণন প্রচার ডিজাইন করা হয়েছে ' এমনটাই জানিয়েছেন নেটফ্লিক্সের এক মুখপাত্র, সঙ্গে তিনি আরও যোগ করেন, এর সাফল্যের উপর নির্ভর করেই তাঁরা  এটিকে আরও বিস্তৃত করতে পারেন পরবর্তীকালে।  

নতুন  নেটফ্লিক্স অফার সাবস্ক্রিপশন পরিকল্পনা শর্ত সাপেক্ষ, ব্য়বহারকারীরা তাদের পচ্ছন্দ অনুযায়ী ১৯৯ টাকার মোবাইল প্ল্যান, ৪৯৯ টাকার প্ল্যান, ৬৪৯ টাকার স্ট্যান্ডার্ড প্ল্যান এবং ৭৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যানের মধ্য়ে যে কোনও একটি বেছে নিতে পারেন  এবং তারপর  প্রথম মাসটির পরিষেবা পাবেন ৫ টাকায়।  এছাড়াও, বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারী দ্বারা নির্বাচিত সাবস্ক্রিপশন প্ল্যান অনুযায়ী উপলব্ধ হবে।

.