লঞ্চ হল KTM Duke 200 ABS, জেনে নিন কলকাতায় কত দাম

কলকাতায় ডিউক ২০০-এর ননএবিএস ভার্সনের দাম ১.৪৭,৫২০ টাকা। এবিএস ভার্সন এক্স শোরুম ১.৬০ লক্ষ টাকায় মিলবে। KTM-এর ২০০-এর ১৯৯.৫ সিসি ইঞ্জিন থেকে মেলে ২৫ পিএস পাওয়ার। 

Updated By: Nov 24, 2018, 11:48 AM IST
লঞ্চ হল KTM Duke 200 ABS, জেনে নিন কলকাতায় কত দাম

নিজস্ব প্রতিবেদন: ভারতের বাজারে ইতিমধ্যে নিজের পরিচিতি বানিয়ে ফেলেছে অজি মোটরসাইকেল নির্মাতা সংস্থা KTM. তাদের একের পর এক মোটরসাইকেল বাজারে সাড়া ফেলেছে। ভারতের বাজারে নিজেদের অবস্থান আরও পোক্ত করতে এবার ডিউক ২০০ এবিএস লঞ্চ করল সংস্থাটি। এছাড়া ২০১৯-এ KTM 390 ভারতের বাজারে লঞ্চ হবে বলে আগেই জানিয়ে রেখেছে সংস্থা। নতুন এই মোটরসাইকেল লঞ্চ হলে স্ট্রিটফাইটার ও সুপারস্পোর্ট RC সেগমেন্টের সঙ্গে অ্যাডভেঞ্চার সেগমেন্টেও পতাকা ওড়াবে তারা। 

কলকাতায় ডিউক ২০০-এর ননএবিএস ভার্সনের দাম ১.৪৭,৫২০ টাকা। এবিএস ভার্সন এক্স শোরুম ১.৬০ লক্ষ টাকায় মিলবে। KTM-এর ২০০-এর ১৯৯.৫ সিসি ইঞ্জিন থেকে মেলে ২৫ পিএস পাওয়ার। সঙ্গে মোটরসাইকেলটিতে রয়েছে ট্রেলিস ফ্রেম, অ্যালুমিনিয়াম সুইংআর্ম ও রিভার্স সাসপেনশন। 

৩৬-এ বিয়ে, ৪৫-এ রাজনীতি, প্রিয়াঙ্কা নিয়ে অবাক করা ভবিষ্যদ্বাণী!

Duke 200-এ বস-এর অ্যান্টি ব্রেকিং সিস্টেম লাগিয়েছে কেটিএম। এটি সিঙ্গল চ্যানেল এবিএস বলে মনে করছেন অনেকে। এছাড়া মোটরসাইকেলটিতে কোনও রদবদল করেনি সংস্থা। ১৯৯.৫ সিসি ইঞ্জিনের সঙ্গে রয়েছে ৬ স্পিড গিয়ারবক্স। সঙ্গে ৪৩ মিমি ফর্ক সাসপেনশন। পিছনে রয়েছে মোনোশক। 

  

Tags:
.