ওর্ডার দেওয়ার ১৫ মিনিটের মধ্যেই হাতে পেয়ে যান আপনার স্মার্ট ফোন

স্মার্ট ফোন কিনতে চান? তাও আবার অনলাইনে? কিন্তু আজ ওর্ডার দিলে তো আবার সেই আগামীকাল অথবা তারও পরে পাওয়া যাবে হাতে। কিন্তু নতুন জিনিস দেখে সেটা হাতে না পেলে কারই বা ভালো লাগে বলুন তো! তাই আর কোনও সমস্যা নেই আবার আপনার স্মার্ট ফোন হাতে পেয়ে যান শুধুমাত্র ওর্ডার দেওয়ার ১৫ মিনিটের মধ্যে।

Updated By: Dec 5, 2015, 11:00 PM IST
ওর্ডার দেওয়ার ১৫ মিনিটের মধ্যেই হাতে পেয়ে যান আপনার স্মার্ট ফোন

ওয়েব ডেস্ক: স্মার্ট ফোন কিনতে চান? তাও আবার অনলাইনে? কিন্তু আজ ওর্ডার দিলে তো আবার সেই আগামীকাল অথবা তারও পরে পাওয়া যাবে হাতে। কিন্তু নতুন জিনিস দেখে সেটা হাতে না পেলে কারই বা ভালো লাগে বলুন তো! তাই আর কোনও সমস্যা নেই আবার আপনার স্মার্ট ফোন হাতে পেয়ে যান শুধুমাত্র ওর্ডার দেওয়ার ১৫ মিনিটের মধ্যে।

 কীভাবে? সম্প্রতি মোবাইল প্রস্তুতকারক সংস্থা 'ওয়ান প্লাস এক্স' ওলার সঙ্গে মিলিত হয়ে ১৫ মিনিটে গ্রাহকদের বাড়িতে স্মার্ট ফোন পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছে।

চলতি বছরের ৮ ডিসেম্বর থেকে কার্যকর করা হবে এই ব্যবস্থাকে। দেশের মোট ৮টি শহরে পাওয়া যাবে এই সুবিধা। সেগুলি হল, দিল্লি, কলকাতা, মুম্বাই, পুনে, বেঙ্গালুরু, হায়েদ্রাবাদ, আমেদাবাদ ইত্যাদি। সকাল ১০টা থেকে সন্ধে ৭টা পর্যন্ত ওর্ডার দেওয়া যাবে। 'ওয়ানপ্লাস এক্স' ক্যাটাগরি আইকনে ক্লিক করলেই ওলা ট্যাক্সিতে করে ১৫ মিনিটেই একজন মোবাইল ডেলিভারি বয় পৌঁছে যাবে আপনার বাড়ির দরজায়। তার থেকে ক্যাশ অন ডেলিভারি কিংবা ডেবিট/ক্রেডিট কার্ডেও পেমেন্ট করতে পারবেন আপনি। তবে আপাতত এই স্মার্ট ফোনগুলি কেবলমাত্র অ্যামাজনেই পাওয়া যাচ্ছে। তবে দেরি কেন সুবিধাটি কার্যকর হওয়ার ১৫ মিনিটের মধ্যেই পেয়ে যান আপনার স্মার্ট ফোন।  

.