৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ বাজারে এল Honor 20i

ঝকঝকে পোট্রেট এবং ল্যান্ডস্কেপের জন্য রিয়ার ক্যামেরাতে থাকছে ২৪+৮+২ মেগাপিক্সেল ত্রিপেল ক্যামেরার সেটআপ। থাকছে এআই বিউটি মোড, নাইট সিন মোড, প্রফেশনাল মোড, প্যানোরমা মোড-সহ একাধিক আকর্ষনীয় ফিচার।

Updated By: Jun 25, 2019, 10:06 AM IST
৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ বাজারে এল Honor 20i
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Honor 20i। মঙ্গলবার ভারতের বাজারে এই ফোনের বিক্রি শুরু হল। সংস্থার দাবি অনুযায়ী এই ফোনের প্রধান ফিচার উচ্চ মানের ট্রিপল রিয়ার ক্যামেরা। এখনকার স্মার্টফোন-এর ট্রেন্ড বজায় রেখে এই ফোন-এর ডিসপ্লে-এর উপরের অংশে থাকছে ওয়াটার ড্রপ নচ। সেই নচে থাকছে ৩২ মেগাপিক্সেল-এর সেলফি ক্যামেরা। 
স্মার্টফোনের বাজারে এখন চাহিদা শক্তিশালী RAM, দীর্ঘস্থায়ী ব্যাটারী এবং উচ্চমানের ক্যামেরার। আর সেই বাজারে এখন দাপট Mi, Asus, Oppo -এর মতো সংস্থার মিড রেঞ্জের ফোনের। আর সেই দিকে লক্ষ্য রেখেই এই ফোন বাজারে আনছে সংস্থা। 
দেখে নিন Honor 20i-এর স্পেসিফিকেশন: 
১. Honor 20i-এ থাকছে 4 জিবি RAM। দুর্দান্ত গেমিংয়ের অভিজ্ঞতার জন্য থাকছে Kirin 710F চিপসেট। পাওয়া যাবে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। আরেটি ভেরিয়েন্টে থাকছে ৮ জিবি RAM আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। গেমিং-এর জন্য এই ফোনে থাকছে Game Turbo 2.0।
২. ঝকঝকে পোট্রেট এবং ল্যান্ডস্কেপের জন্য রিয়ার ক্যামেরাতে থাকছে ২৪+৮+২ মেগাপিক্সেল ত্রিপেল ক্যামেরার সেটআপ। থাকছে এআই বিউটি মোড, নাইট সিন মোড, প্রফেশনাল মোড, প্যানোরমা মোড-সহ একাধিক আকর্ষনীয় ফিচার। সংস্থার তরফে এটিকে এই সেগমেন্ট-এর অন্যতম সেরা ফোন বলে দাবি করা হচ্ছে। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল-এর ক্যামেরা। থাকছে স্লো-মোশান ভিডিয়োর অপশন। 

আরও পড়ুন: ভারতে লঞ্চ হল টার্বো ফ্যান-সহ দুর্দান্ত গেমিং স্মার্টফোন
৩. ফোনের ডিসপ্লে ৬.২১ ইঞ্চি। ফোনের ইনফিনিটি FHD+ ডিসপ্লের উপরের অংশে একটি ছোট নচ-এ থাকছে সেলফি ক্যামেরা। 
৪. ৩৪০০ mAh ব্যাটারি থাকছে এই ফোনে। ফাস্ট চার্জিংয়ের সুবিধাও থাকছে এই ফোনে। 
৫. থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলকের সুবিধা।
৬. অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে Android 9.0 Pie।
Honor 20i এর দাম:
Honor 20i এর দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে। মঙ্গলবার দুপুর ১২টা থেকে শুধুমাত্র Flipkart-এ পাওয়া যাবে এই ফোন। নীল ও কালো- এই দুই রঙে পাওয়া যাবে এই ফোন।
Flipkart-এ লঞ্চ অফারে ২,৫০০ টাকার No cost EMI-এ পাওয়া যাবে এই ফোন। 

.