গুগলের বাবা দিবসের শ্রদ্ধার্ঘ দেখে চক্ষু ছানা বড়া হওয়ার জোগাড়

ধারেভারে, প্রচারের জাঁকজমকে মাদার্স ডে-এর ধারাকাছে আসে না ফাদার্স ডে। কিন্তু গুগল ডুডলের ব্যাপরটা। ফাদার্স ডে-তে একেবারে চোখধাঁধানো ডুডল উপহার দিল গুগল। আজ গুগল ডুডলে দেখা যাচ্ছে পাখি থেকে কুকুর, বিড়াল থেকে মানুষ। প্রাণী জগতে সন্তানদের বড় করার পিছনে বাবাদের অবদানের কথা। ভারী মজার এই গুগল ডুডলে পরতে পরতে রয়েছে বাবাদের স্নেহের কথা। বিশেষজ্ঞমহল বলছে, সামপ্রতিককালে গুগলের এটাই সেরা ডুডল। শুধু টেকনিক্যাল দিক থেকে নয় আজকের বাবা দিবসের ডুডলিং শ্রদ্ধার্ঘ বিষয়বস্তুটিও দারুণ।

Updated By: Jun 22, 2015, 03:40 PM IST
গুগলের বাবা দিবসের শ্রদ্ধার্ঘ দেখে চক্ষু ছানা বড়া হওয়ার জোগাড়

ওয়েব ডেস্ক: ধারেভারে, প্রচারের জাঁকজমকে মাদার্স ডে-এর ধারাকাছে আসে না ফাদার্স ডে। কিন্তু গুগল ডুডলের ব্যাপরটা। ফাদার্স ডে-তে একেবারে চোখধাঁধানো ডুডল উপহার দিল গুগল। আজ গুগল ডুডলে দেখা যাচ্ছে পাখি থেকে কুকুর, বিড়াল থেকে মানুষ। প্রাণী জগতে সন্তানদের বড় করার পিছনে বাবাদের অবদানের কথা। ভারী মজার এই গুগল ডুডলে পরতে পরতে রয়েছে বাবাদের স্নেহের কথা। বিশেষজ্ঞমহল বলছে, সামপ্রতিককালে গুগলের এটাই সেরা ডুডল। শুধু টেকনিক্যাল দিক থেকে নয় আজকের বাবা দিবসের ডুডলিং শ্রদ্ধার্ঘ বিষয়বস্তুটিও দারুণ।

বিভিন্ন বিখ্যাত মানুষ বা ঐতিহাসিক দিনকে স্মরণ করার জন্য গুগল তাদের হোমপেজে লোগো পরিবর্তন করে সেই বিশেষ দিনের সঙ্গে মানানসই বিশেষ যেই লোগো তৈরি করাকেই গুগল ডুডল বলে। শুধু গুগল নয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আজ বাবা দিবস জাঁকিয়ে পালন করা হচ্ছে।  

.