সেলফিপ্রেমীদের জন্য জিওনি-র নতুন স্মার্টফোন

কয়েক বছর আগেও ছবিটা এমন ছিল না। কয়েক বছর আগে হাতে ফোন পেলে মানুষ ফোন করা, মেসেজ করা ছাড়াও গেম খেলা, গান শুনত ফোনে। কিন্তু গত কয়েক বছরে যেমন ফোন পালটেছে, তেমনই পালটেছে আমাদের ফোনের ব্যবহারও। এসেছে স্মার্টফোন। আর সেই স্মার্টফোনে এখন আমরা ফোন করার থেকে বেশি সেলফি তোলায় ব্যস্ত থাকি। আর মোবাইল কোম্পানিগুলোও একের পর এক সেলফি এক্সপার্ট স্মার্টফোন নিয়ে আসছে।

Updated By: Mar 26, 2017, 06:26 PM IST
সেলফিপ্রেমীদের জন্য জিওনি-র নতুন স্মার্টফোন

ওয়েব ডেস্ক: কয়েক বছর আগেও ছবিটা এমন ছিল না। কয়েক বছর আগে হাতে ফোন পেলে মানুষ ফোন করা, মেসেজ করা ছাড়াও গেম খেলা, গান শুনত ফোনে। কিন্তু গত কয়েক বছরে যেমন ফোন পালটেছে, তেমনই পালটেছে আমাদের ফোনের ব্যবহারও। এসেছে স্মার্টফোন। আর সেই স্মার্টফোনে এখন আমরা ফোন করার থেকে বেশি সেলফি তোলায় ব্যস্ত থাকি। আর মোবাইল কোম্পানিগুলোও একের পর এক সেলফি এক্সপার্ট স্মার্টফোন নিয়ে আসছে।

দারুণ খবর! বাড়তে পারে জিও প্রাইমের সদস্য হওয়ার সময়সীমা!

সেলফিপ্রেমীদের জন্য এবার নতুন সেলফি এক্সপার্ট স্মার্টফোন নিয়ে এল জিওনি। A1 স্মার্টফোন। ফোনটির দাম ১৯ হাজার ৯৯৯ টাকা। ফোনটির বিশেষত্ব হল, ফোনটির সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এবং রেয়ার ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের। তাহলে সেলফিপ্রেমীরা এখনই কাছাকাছি দোকানে গিয়ে খোঁজ নিন জিওনির নতুন এই স্মার্টফোনের।

খুব সহজেই ‘রাবড়ি’ বানানোর পদ্ধতিটা শিখে নিন

.