দারুণ খবর! বাড়তে পারে জিও প্রাইমের সদস্য হওয়ার সময়সীমা!

রিলায়েন্স জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার প্রায় শেষের মুখে। হাতে আর বাকি মাত্র ৫ দিন। ৩১ মার্চই শেষ হয়ে যাবে ফ্রি ডেটা এবং কলিংয়ের সুবিধা। হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হয়ে গেলে কী হবে, সে নিয়ে চিন্তিত ছিলেন জিও গ্রাহকেরা। সেই চিন্তা দূর করে প্রাইমের অফার নিয়ে এসেছে জিও। কিন্তু সেই প্রাইমের সদস্য হওয়ার দিও প্রায় শেষ। ৩১ মার্চ শেষ হয়ে যাবে প্রাইমের মেম্বার হওয়ার দিন। কিন্তু এখনও অনেক গ্রাহকই প্রাইমের সদস্য হয়ে উঠতে পারেননি। তবে এবার তাঁদের জন্য সুখবর।

Updated By: Mar 26, 2017, 01:06 PM IST
দারুণ খবর! বাড়তে পারে জিও প্রাইমের সদস্য হওয়ার সময়সীমা!

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার প্রায় শেষের মুখে। হাতে আর বাকি মাত্র ৫ দিন। ৩১ মার্চই শেষ হয়ে যাবে ফ্রি ডেটা এবং কলিংয়ের সুবিধা। হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হয়ে গেলে কী হবে, সে নিয়ে চিন্তিত ছিলেন জিও গ্রাহকেরা। সেই চিন্তা দূর করে প্রাইমের অফার নিয়ে এসেছে জিও। কিন্তু সেই প্রাইমের সদস্য হওয়ার দিও প্রায় শেষ। ৩১ মার্চ শেষ হয়ে যাবে প্রাইমের মেম্বার হওয়ার দিন। কিন্তু এখনও অনেক গ্রাহকই প্রাইমের সদস্য হয়ে উঠতে পারেননি। তবে এবার তাঁদের জন্য সুখবর।

বিনামূল্যে প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি BSNL-র!

জিও প্রাইমের সদস্য হওয়ার জন্য আরও কিছুটা সময় পেতে চলেছেন জিও গ্রাহকেরা। যদিও সে সম্পর্কে এখনও সরকারিভাবে কিছু জানায়নি জিও। আলোচনার পর্বে রয়েছে বিষয়টি। তবে যদি সব কিছু ঠিকঠাক থাকে, তাহলে মার্চের পরিবর্তে এপ্রিল পর্যন্ত প্রাইমের সদস্য হওয়ার সুযোগ পাবেন গ্রাহকেরা।

শরীরে আয়রনের পরিমান বেড়ে গেলে কী হবে জানুন

.