প্রতিদিন ২০ লাখ করে ডাউনলোড হচ্ছে এই সফটওয়ার

মোবাইল দুনিয়া এখন কী করছে? সোজা উত্তর, এক বাথরুম থেকে রাজপথ পোকেমন ধরে বেড়াচ্ছে, আর দুই, প্রিসমার নেশায় বুঁদ হয়ে রয়েছে। পোকেমন গো, এমন এক গেম যা মোবাইল ভার্চুয়ালিটি আর বাস্তবকে এক জায়গায় নিয়ে এসে তৈরি করেছে নতুন গেমিং ট্রেন্ড। অন্যদিকে ছবি তোলাত সফটওয়ার বলা বাহুল্য ছবি এডিটিং সফটওয়ার প্রিসমা মোবাইলে তোলা ছবির আধুনিকতায় নিয়ে এসছে নতুন ফ্যাশন। 

Updated By: Jul 28, 2016, 01:37 PM IST
প্রতিদিন ২০ লাখ করে ডাউনলোড হচ্ছে এই সফটওয়ার

ওয়েব ডেস্ক: মোবাইল দুনিয়া এখন কী করছে? সোজা উত্তর, এক বাথরুম থেকে রাজপথ পোকেমন ধরে বেড়াচ্ছে, আর দুই, প্রিসমার নেশায় বুঁদ হয়ে রয়েছে। পোকেমন গো, এমন এক গেম যা মোবাইল ভার্চুয়ালিটি আর বাস্তবকে এক জায়গায় নিয়ে এসে তৈরি করেছে নতুন গেমিং ট্রেন্ড। অন্যদিকে ছবি তোলাত সফটওয়ার বলা বাহুল্য ছবি এডিটিং সফটওয়ার প্রিসমা মোবাইলে তোলা ছবির আধুনিকতায় নিয়ে এসছে নতুন ফ্যাশন। 

প্রিসমার প্রিসমা প্রভাব এতটাই মাথায় উথে নাচ করছে যে এখন প্রিসমা কেবল ছবিতে থেমে না থেকে চলে আসবে ভিডিওতেও। স্থিরচিত্র থেকে গতি। চলমান ছবিতেও প্রিসমা এফ্যাক্ট। এর জনপ্রিয়তা এতই, প্রতিদিন এই ছবি এডিটিং সফটওয়ার ডাউনলোড হচ্ছে ২০ লাখ বার। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাই সবথেকে বেশি ডাউনলোড করছে এই সফটওয়ার। 

.