আজ থেকেই অ্যামাজনে পাওয়া যাচ্ছে কিন্ডল ভয়েজ ই-বুক রিডার

বাড়িতে বইয়ের পাহাড়? বইয়ের আলমারির ধুলো ঝাড়তে ঝাড়তে ক্লান্ত? এদিকে পছন্দের তালিকায় রোজই যোগ হচ্ছে নতুন নতুন বইয়ের নাম? ভাবছেন ই-বুক রিডার ছাড়া উপায় নেই এবার? তবে রয়েছে আপনার জন্য সুখবর। ভারতের বাজারে কিন্ডল ভয়েজ ই-বুক রিডার নিয়ে এল অ্যামাজন। আজ থেকেই অ্যামাজনের সাইটে পাওয়া যাবে এই ই-বুক রিডার।

Updated By: Mar 30, 2015, 06:53 PM IST
আজ থেকেই অ্যামাজনে পাওয়া যাচ্ছে কিন্ডল ভয়েজ ই-বুক রিডার

ওয়েব ডেস্ক: বাড়িতে বইয়ের পাহাড়? বইয়ের আলমারির ধুলো ঝাড়তে ঝাড়তে ক্লান্ত? এদিকে পছন্দের তালিকায় রোজই যোগ হচ্ছে নতুন নতুন বইয়ের নাম? ভাবছেন ই-বুক রিডার ছাড়া উপায় নেই এবার? তবে রয়েছে আপনার জন্য সুখবর। ভারতের বাজারে কিন্ডল ভয়েজ ই-বুক রিডার নিয়ে এল অ্যামাজন। আজ থেকেই অ্যামাজনের সাইটে পাওয়া যাবে এই ই-বুক রিডার।

এই মুহূর্তে ভারতের বাজারে ফ্লিপকার্টের পরই দ্বিতীয় বৃহত্তম অনলাইন রিটেল ই-কমার্স সাইট অ্যামাজন।  মার্কিন যুক্তরাষ্ট্রে 'সেভেনথ জেনারেশন' ই-বুক লঞ্চ করার পর ভারতের বাজারের জন্য তাই অ্যামাজনকেই বেছে নিয়েছে কিন্ডল। কিন্ডল ভয়েজ ই-বুক রিডারের বৈশিষ্ট্যগুলো হল-

কিন্ডলের আগের ভার্সনের থেকে হালকা ও পাতলা
উন্নততর রেজলিউশন
উন্নততর কনট্রাস্ট ডিসপ্লে
পাতা ওল্টানোর সুবিধা
কম সময়ে অনেক বেশি বই ডাউনলোড করার সুবিধা
চোখের জন্য আরামদায়ক ডিসপ্লে
একবার চার্জ দিলে ব্যাটারি চলতে পারে ১ সপ্তাহ পর্যন্ত

নতুন ই-বুক রিডারের সাহায্যে ইন্ডিয়া কিন্ডল স্টোর থেকে ৩০ লক্ষ বইয়ের থেকে পছন্দের বই বেছে নিতে পারবেন পাঠকরা। কিন্ডল ভয়েজে থ্রিজি ইন্টারনেটের সুবিধা থাকায় দরকার হবে না ওয়াই-ফাই হটস্পটেরও(Wi-Fi hotspot)। ভারতের বাজারে ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাবে কিন্ডল ভয়েজ।

 

 

.