অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে দারুণ ডিসকাউন্ট অফার!

আবার আসতে চলেছে ই-কমার্স সাইট অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেল। আর অ্যামাজনের এই দারুণ অফারে আপনি পেয়ে যাবেন চমকে যাওয়ার মতো ছাড়ে বিভিন্ন প্রোডাক্ট।

Updated By: Jan 15, 2018, 02:57 PM IST
অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে দারুণ ডিসকাউন্ট অফার!

নিজস্ব প্রতিবেদন: আবার আসতে চলেছে ই-কমার্স সাইট অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেল। আর অ্যামাজনের এই দারুণ অফারে আপনি পেয়ে যাবেন চমকে যাওয়ার মতো ছাড়ে বিভিন্ন প্রোডাক্ট।

২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেল। চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত। অ্যামাজন প্রাইমের সদস্যরা এই সেলে একটু বেশিই সুবিধা পাবেন। আপনি যদি অ্যামাজন প্রাইমের সদস্য হন, তাহলে ২০ জানুয়ারি দুপুর ২টো থেকে গ্রেট ইন্ডিয়ান সেলে কেনাকাটা করতে পারবেন।

আরও পড়ুন : গুজরাটে শুরু ভোডাফোনের 4G VoLTE পরিষেবা, কলকাতায় কবে? জেনে নিন

সূত্রের খবর, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে অ্যাপল, ওয়ানপ্লাস, স্যামসং, পুমা, অ্যাডিডাস, টাইটান, অ্যামেরিকান ট্যুরিস্টার, মাইক্রোম্যাক্স, ফিলিপস, বাজাজ, প্রেস্টিজ, ঊষা, টিসিএল, লেনোভো এবং আরও অনেক কোম্পানির প্রোডাক্ট পওয়া যাবে দারুণ ছাড়ে।

শুধু তাই নয়, যে সমস্ত গ্রাহক অ্যামাজন পে ব্যালেন্স থেকে কেনাকাটা করবেন, তাঁরা ২৫০ টাকার উপরের কেনাকাটায় ১০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়া, EMI-র ক্ষেত্রে HDFC ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক।

আরও পড়ুন : কবে লঞ্চ করবে Samsung Galaxy On7 Prime? জেনে নিন

.