Malda Murder: স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর গ্রামের এক মহিলাকে কুপিয়ে খুন...

 'স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর হাতে দা, কুড়ুল নিয়ে ঘুরে বেড়াতেন গ্রামে'। অভিযুক্তকে গ্রেফতার  করেছে পুলিস। তিনি মানসিক বিকারগ্রস্ত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Jan 27, 2023, 07:06 PM IST
Malda Murder:  স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর গ্রামের এক মহিলাকে কুপিয়ে খুন...

রণজয় সিংহ: 'স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর হাতে দা, কুড়ুল নিয়ে ঘুরে বেড়াতেন গ্রামে'। এবার প্রকাশ্যে 'খুন' করলেন এক মহিলাকে! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়াল মালদহের চাঁচোলে।

জানা গিয়েছে, অভিযু্ক্তের নাম শীতল প্রামাণিক। বাড়ি, চাঁচোলের ভগবানপুর গ্রামে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বছর দশেক আগে শীতলকে ছেড়ে চলে যান তাঁর স্ত্রী। এরপর থেকে আর কোনও কাজকর্ম করতেন না ওই যুবক। হাতে কুড়ুল, দা নিয়ে ঘুরে বেড়াতেন গ্রামে। শুধু তাই নয়, কোনও গৃহবধূকে দেখলেই নাকি তেড়ে যেতেন! কেন? তাঁর জিনিস ফিরিয়ে দেওয়ার জন্য হুমকি দিতেন শীতল। রক্তারক্তি কাণ্ড ঘটল বৃহস্পতিবার। 

আরও পড়ুন: Howrah Murder: নাজিরগঞ্জে 'প্রতিবাদী' যুবককে কুপিয়ে খুন! গ্রেফতার ২

কীভাবে? গ্রামবাসীরা জানিয়েছেন, বিকেলে বাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন বেগুনী দাস নামে এক গৃহবধূ। আচমকাই কুডুল নিয়ে তাঁকে দিয়ে তেড়ে যান শীতল। এরপর বাকবিতণ্ডা শুরু হয় দু'জনের। অভিযোগ, বচসার মাঝেই বেগুনীকে কুড়ুল দিয়ে কোপাতে শুরু করে শীতল! চিৎকার শুনে ছুটে আসেন গ্রামবাসীরা। দেখেন, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন ওই গৃহবধূ। অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা।

খবর দেওয়া হয় থানায়। কিন্তু পুলিস যখন ঘটনাস্থলে এসে পৌঁছয়, ততক্ষণে মৃত্য়ু হয়েছে আক্রান্ত গৃহবধূকে। অভিযুক্ত শীতল প্রামাণিককে গ্রেফতার করেছে পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে কুড়ুলটিও। ধৃত মানসিক বিকারগ্রস্ত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.