Tapan: 'মার কিছু হয়ে গেলে আমি কী করব?', গৃহবধূকে বেধড়ক 'বাঁশ-পেটা' পড়শির!

Woman beaten: প্রতিবেশী ৬ জন তাঁকে বাড়ি থেকে টেনে-হিঁচড়ে নিয়ে আসে। তারপরই বাঁশ দিয়ে মারধর শুরু করে।

Updated By: Dec 28, 2021, 01:31 PM IST
Tapan: 'মার কিছু হয়ে গেলে আমি কী করব?', গৃহবধূকে বেধড়ক 'বাঁশ-পেটা' পড়শির!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক গৃহবধূকে মাটিতে ফেলে বাঁশ, কাঠ দিয়ে বেধড়ক মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। পা ভেঙে যাওয়া, গুরুতর আহত ওই মহিলাকে প্রথমে তপন গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এদিন ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপন থানার সাক‌ইর গ্রামে।  

এই ঘটনায় নির্যাতিতা গৃহবধূর ভাই দিদির প্রতিবেশী ৬ জনের নামে তপন থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে আহত গৃহবধূর দাবি, পুলিস এখনও পর্যন্ত কোনও অভিযুক্তের বিরুদ্ধেই কোনও ব্যবস্থা নেয়নি। গ্রামের‌ই এক ব্যক্তির মোবাইলে ক্যামেরাবন্দি মারধরের দৃশ্যে দেখা যাচ্ছে যে, ওই মহিলাকে মাটিতে ফেলে বাঁশ, কাঠ দিয়ে বেধড়ক মারধর করা হচ্ছে। মহিলা বার বার করজোড়ে তাঁকে ছেড়ে দেওয়ার জন্য কাতর আবেদন জানালেও, তাতে কান দেয়নি প্রতিবেশীরা। 

জানা গিয়েছে, নির্যাতিতা ওই গৃহবধূর নাম মিনু বর্মন। তাঁর স্বামী ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতে গিয়েছেন। নাবালক ছেলেকে নিয়ে বাড়িতে একাই থাকেন ওই মহিলা। তাঁর অভিযোগ, এদিন প্রতিবেশী ৬ জন তাঁকে বাড়ি থেকে টেনে-হিঁচড়ে নিয়ে আসে। তারপরই বাঁশ দিয়ে মারধর শুরু করে। মাকে হেনস্থার শিকার হতে দেখে চিৎকার করে ওঠে নাবালক ছেলে। তার চিৎকারেই অন্যান্য প্রতিবেশীরা ছুটে আসেন। তারপর রক্তাক্ত, জখম অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এই ঘটনায় আহত মহিলার ভাই আপন বর্মন তপন থানায় অভিযোগ দায়ের করেছেন। নির্যাতিতা মহিলার আতঙ্কিত ছেলের প্রশ্ন, "বাবা ভিন রাজ্যে কাজে গিয়েছে। এখন মায়ের কিছু হয়ে গেলে আমি কী করব?"

আরও পড়ুন, Hooghly Car fire: পর্যটক ভর্তি 'গ্যাসের গাড়িতে' আগুন, রাস্তার উপর জ্বলছে 'দাউ দাউ' করে!

Purbasthali Viral Video: কুকুরের সঙ্গে একই থালায় খাচ্ছেন মহিলা, মর্মস্পর্শী ভিডিওয় স্তম্ভিত প্রশাসন

Royal Bengal Tiger: ঘুমপাড়ানি গুলিতে কাবু, ৬ দিন পর বাগে কুলতলির বাঘ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.