Bhagabanpur Lover 'Suicide': শনিবারের রাত,বাবলা গাছে লাল শাড়ির ফাঁসে ঝুলছে গৃহবধূ এবং 'প্রেমিক'!কী ঘটল শ্মশানে?

আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Mar 20, 2022, 06:21 PM IST
Bhagabanpur Lover 'Suicide': শনিবারের রাত,বাবলা গাছে লাল শাড়ির ফাঁসে ঝুলছে গৃহবধূ এবং 'প্রেমিক'!কী ঘটল শ্মশানে?

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে রয়েছে তিন বছরের সন্তান এবং স্বামী। এরপরও গ্রামেরই এক যুবকের সঙ্গে 'সম্পর্কে জড়ান' গৃহবধূ। এই পর্যন্ত তাও ঠিক ছিল! কিন্তু শনিবার রাতে ঘটে রোমহর্ষক এক কাণ্ড! রবিবার সকালে দেখা যায় গ্রামের শ্মশানের বাবলা গাছ থেকে শাড়ির ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছেন ওই গৃহবধূ এবং তাঁর 'প্রেমিক'।

রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানার সুবোধপুর গ্রামে। লালা রঙের একটা শাড়িতে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় ওই মহিলা এবং তাঁর 'প্রেমিক'-এর মৃতদেহ। সুবোধপুর শ্মশানের একটা বাবলা গাছ থেকে একই শাড়ির দুই প্রান্তে ফাঁস দেওয়া অবস্থায় তাঁদের ঝুলতে দেখা যায়। মৃতার স্বামী এবং তিন বছরের একটি সন্তানও রয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, মহিলার বাপের বাড়ি বাবিয়া গ্রাম। শনিবার রাতে নিখোঁজ হন তিনি। অপর দিকে মৃত যুবকের বাড়ি পশ্চিম ঘোষপুরে। দুটো গ্রামই পাশাপাশি অবস্থিত। রবিবার সকালে শ্মশানের বাবলা গাছ থেকে মৃতদেহ দুটি ঝুলতে দেখেন গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহ দুটো উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তবে এটা আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। মহিলার শ্বশুর বাড়ির অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভগবানপুর থানার পুলিস। এই ঘটনায় স্বভাবতই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: Dhupguri: ট্রাফিক গার্ডের অফিসেই পুলিসের উদ্দাম নাচ! ভাইরাল হল ভিডিয়ো

আরও পড়ুন: Jagannath Sarkar: বিজেপি সাংসদের গাড়ি লক্ষ্য করে 'বোমা', খোঁজ নিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.