Abduction: বৌমা নাপসন্দ? ২ লক্ষ টাকা সুপারি দিয়ে অপহরণের ছক শ্বশুরবাড়ির লোকেদের....

সবসময় নেশাগ্রস্ত করে রাখা হত স্বামীকে! ! গ্রেফতার শাশুড়ি। বাকি অভিযুক্তরা পলাতক।

Updated By: Apr 9, 2023, 08:28 PM IST
Abduction: বৌমা নাপসন্দ? ২ লক্ষ টাকা সুপারি দিয়ে অপহরণের ছক শ্বশুরবাড়ির লোকেদের....

তথাগত চক্রবর্তী: বৌমাকে পছন্দ নয়? রীতিমতো ২ লক্ষ সুপারি দিয়ে গৃহবধূকে অপহরণের ছক! গ্রেফতার শাশুড়ি। বাকি অভিযুক্তরা পলাতক। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর।

পুলিস সূত্রে খবর, ওই গৃহবধূর বাপের বাড়ি সোনারপুরের বিদ্যাধরপুর এলাকায়। ২০১৫ সালে নরেন্দ্রপুরের কাদারহাট এলাকার বাসিন্দা এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। ওই দম্পতির এক সন্তান আছে!

আরও পড়ুন: TMC: দণ্ডি বিতর্কে কড়া পদক্ষেপ তৃণমূলের, অপসারিত দলের মহিলা সভানেত্রী

অভিযোগ, ওই গৃহবধূকে নাকি পছন্দ হচ্ছিল না শাশুড়ি ও ননদের! বিয়ের পর থেকে অশান্তি চলছিল। তারপর? ওই গৃহবধূর দাবি, পুলিস পরিচয় দিয়ে বাড়ি থেকেই তাঁকে তুলে নিয়ে যায় চার-পাঁচজন দুষ্কৃতী। এরপর আটকে রাখা হয়েছিল বারুইপুরের একটি বাড়িতে। শেষপর্যন্ত কোনওরকমে পালিয়ে এসে এদিন নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার সঙ্গে কারা জড়িত? খতিয়ে দেখছে পুলিস।

এদিকে ৬ মাস ধরে নাকি খোঁজ নেই স্বামীরও! কেন? ওই গৃহবধূ পুলিসকে জানিয়েছেন, স্বামীকে সবসময় নেশাগ্রস্ত করে রাখা হত।  শ্বশুরবাড়ির লোকেরাই নাকি তাঁকে অন্যত্র সরিয়ে দিয়েছেন! গত ৬ মাসে ধরে স্বামী-স্ত্রীর কোনও যোগাযোগ নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.