Rape: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণে বাধা? মহিলার গলার নলি কাটল দুষ্কৃতীরা!

কলকাতার আরজি কর  হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নির্যাতিতা। গঠন করা হয়েছে ৭ সদস্যের মেডিক্যাল বোর্ড। গ্রেফতার এক অভিযুক্ত। বাকি ২ জন পলাতক।

Updated By: Oct 15, 2022, 08:43 PM IST
Rape: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণে বাধা? মহিলার গলার নলি কাটল দুষ্কৃতীরা!

মৈত্রেয়ী ভট্টাচার্য ও বরুণ সেনগুপ্ত: ভরসন্ধেয় বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা? বাধা দেওয়ায় ধারালো অস্ত্রের কোপে মহিলার গলার নলি কেটে দিল দুষ্কৃতীরা! হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নির্যাতিতা। একজন অভিযুক্তকে পাকড়াও করলেন স্থানীয় বাসিন্দারা। বাকি দু'জনকে পলাতক। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার ঘোলা। 

জানা গিয়েছে, ঘোলার মহিষাপোতা এলাকায় স্বামী ও এক ছেলের সঙ্গে থাকেন ওই মহিলা। ঘড়িতে তখন সাড়ে আটটা। অভিযোগ, বাড়ি থেকে ওই মহিলাকে তুলে নিয়ে যায় ৩ দুষ্কৃতীরা। কেন? পাশেই চাউলপোতা এলাকায় বাঁশবাগানে তাকে ধর্ষণের তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। দুষ্কৃতীদের বাধা দেন নির্যাতিতা। নিজেকে বাঁচাতে রীতিমতো ধাক্কাধাক্কি ও চিৎকার করতে শুরু করেন তিনি।  তারপর? 'ধর্ষণে' বাধা পেয়ে তখন ওই মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে ৩ দুষ্কৃতী। এমনকী, গলার নলি কেটে দেওয়া হয়! এদিকে ততক্ষণে চিৎকার শুনে ঘটনাস্থলে চলে এসেছেন স্থানীয় বাসিন্দারা। একজনকে হাতেনাতে ধরেও ফেলেন তাঁরা। বাকি দু'জন পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় নির্যাতিতাকে নিয়ে যাওয়া হয় পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে তাঁকে পাঠিয়ে দেওয়া হয় কলকাতার আরজিকর হাসপাতালে। এখন কেমন আছেন? হাসপাতাল সূত্রে খবর, ওই মহিলার অবস্থা সংকটজনক। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। গলায় নলির অনেকটা অংশ কেটে দিয়েছে দুষ্কৃতীরা। এমনকী, ধারালো অস্ত্র দিয়ে আঘাতে চিহ্ন রয়েছে পেটে হাতেও! এখনও জ্ঞান ফেরেনি নির্যাতিতার। তাঁর চিকিৎসার জন্য ৭ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করেছেন আরজিকর হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Arms factory busted: বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে বড় কারখানা, মাটির নীচে গোপন কুঠুরিতে মিলল প্রচুর অস্ত্রশস্ত্র!

এর আগে, দশমী দিনে মুর্শিদাবাদের জাঙ্গিপাড়ায় বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল এক কিশোরী। ৩ দিন পর এলাকারই একটি পুকুরে তার দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কীভাবে মৃত্যু? পুলিসে দাবি, সেদিন স্থানীয় শ্রীহট্ট গ্রামে একটি পুকুরপাড়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিল ওই কিশোরী। এরপর ওই কিশোর আবার তার বন্ধুকে ডেকে আনে। তাদের মধ্য়ে ২ জন ওই কিশোরী ধর্ষণ করার চেষ্টা করে। বাধা দিলে শুরু হয় ধস্তাধস্তি, টানা হেঁচড়া। পুকুরে পড়ে যায় ওই কিশোরী। কিন্তু সাঁতার জানত না, ফলে জলে ডুবে মৃত্যু হয় তার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.