Malbazar: জঙ্গলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বুনো হাতির আক্রমণে মৃত্যু দুই বৃদ্ধের...

Malbazar: নাগরাকাটার পানঝোরা জঙ্গলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বুনো হাতির আক্রমণে মৃত্যু হল দুই বৃদ্ধের। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Updated By: Jan 3, 2024, 05:49 PM IST
Malbazar: জঙ্গলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বুনো হাতির আক্রমণে মৃত্যু দুই বৃদ্ধের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতির আক্রমণে মৃত্যুর ঘটনা ঘটেই চলেছে। এ যেন এ অঞ্চলের নিত্যদিনের ঘটনা। ফের ঘটল নাগরাকাটার পানঝোরা জঙ্গলে। পানঝোরা জঙ্গলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বুনো হাতির আক্রমণে মৃত্যু হল দুই বৃদ্ধের। গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কতি হয়ে পড়েন এলাকাবাসী।

পুলিসসূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম হরসিং মুন্ডা (৬০)ও গোপাল তামাং (৬০)। দু'জনের বাড়িই নাগরাকাটা ব্লকের পানঝোরা বনবস্তি এলাকায়। 

আরও পড়ুন: Malbazar: যে কোনও সংকটে ডুয়ার্সে পর্যটকদের জন্য এবার 'টুরিস্ট বন্ধু'...

কী ঘটেছিল?

জানা গিয়েছে, বুধবার দুপুর ১টা নাগাদ হরসিং মুন্ডা ও গোপাল তামাং দুজনে পানঝোরা জঙ্গলে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। দু'জনেই পানঝোরা টু বি কম্পার্টমেন্ট এলাকায় গিয়েছিলেন। সেখানে আপনমনে গল্প করতে-করতে কাজ করছিলেন। সেই সময় আচমকাই পিছন থেকে একটি হাতি তাঁদের কাছাকাছি চলে আসে। হাতির সামনে পড়ে যাওয়ায় তাঁরা কেউই পালানোর সুযোগই পাননি! পালাতে পারেননিও। হাতিটি হরসিং মুন্ডার মাথা পা দিয়ে পিষে দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গোপাল তামাংকে শুঁড়ে জড়িয় ধরে তুলে আছাড় মারে।

আরও পড়ুন: Sarada Devi's Birthday: জয়রামবাটি ও কামারপুকুরে সাড়ম্বরে উদযাপিত মা সারদার জন্মতিথি...

গোপাল তামাং ভয়ে চিৎকার আরম্ভ করেছিলেন। গোপাল তামাংয়ের চিৎকার শুনে গ্রামবাসীরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে মাল সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর চিকিৎসা শুরু হয়। তবে চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। দুজনের দেহ আগামীকাল, বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.