Kirti Azad: 'কলিযুগের মহিষাসুর দিলীপ,' কীর্তির বাক্যবাণ!

কীর্তি আজাদ দাবি করেন, মমতা দিদির তৃণমূলের টিম ওই 'মহিষাসুরকে' ভোটে হারিয়ে বধ করবে। ওদিকে দিলীপ বলেন, "বহিরাগতরা যেন জামাকাপড় খুলে রেখে চলে যায়।"

Updated By: Mar 30, 2024, 05:43 PM IST
Kirti Azad: 'কলিযুগের মহিষাসুর দিলীপ,' কীর্তির বাক্যবাণ!

অরূপ লাহা: প্রাচীন হিন্দু কাহিনীতে 'মহিষাসুরকে' অপদেবতা হিসাবে বর্ণনা করা হয়েছে। সেই 'মহিষাসুরের সঙ্গেই এবার বিজেপি প্রার্থী  দিলীপ ঘোষের তুলনা টালনেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। শনিবার বর্ধমান-দুর্গাপুর লোকসভা অধীন মন্তেশ্বরে প্রচারে গিয়ে কীর্তি আজাদ কলিযুগের 'মহিষাসুরে'র সঙ্গে দিলীপ ঘোষের তুলনা করেন । 

শুধু তুলনা টানাই নয়, কীর্তি আজাদ দাবি করেন, মমতা দিদির তৃণমূলের টিম ওই 'মহিষাসুরকে' ভোটে হারিয়ে বধ করবে। তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের এই মন্তব্য ভোটের সময় ফের নতুন করে রাজনৈতিক বিতর্কের জন্ম দিল বলেই মনে করছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত, শনিবার পূর্ব বর্ধমানের কামনাড়ার গৌর কালীবাড়ি মন্দিরে পুজো দিতে গিয়ে ফের বেলাগাম বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষও। পুজো দিয়ে তিনি পুরোহিতের কাছে আর্শীবাদ চেয়ে বলেন, "মাকে বলুন, যাতে বর্ধমান-দুর্গাপুরের সম্মান রাখতে পারি। বহিরাগতরা যেন জামাকাপড় খুলে রেখে চলে যায়।" নাম না করে এক্ষেত্রে তিনি নিশানা করেন প্রতিপক্ষ কীর্তি আজাদকেই। 

মন্দিরের পূজারী যদিও অবশ্য দিলীপ ঘোষের 'অনুরোধে'র উত্তরে এই আর্জি তাঁকে না জানিয়ে, সরাসরি নিজেকেই দেবীর কাছে করতে বলেন! বলেন, "মাকে বলুন, মাকে বলুন।" নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনে ভোট হবে ১৩ মে। এই আসনে তৃণমূল কংগ্রেস এবার প্রার্থী করেছে তিরাশির ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের তারকা প্রাক্তন ক্রিকেটার অবাঙালি কীর্তি আজাদকে। তাঁর বিপক্ষে বিজেপি দিলীপ ঘোষকে প্রার্থী করেছে। 

এই দুই প্রার্থীর লড়াই ঘিরে এখন সরগরম বর্ধমান। ভোটের প্রচারে নেমে দু’জনেই একে অপরকে বাক্যবাণে বিদ্ধ করছেন। কেউ কাউকে এক ইঞ্চিও জায়গা ছাড়তে নারাজ। এই দুই প্রতিপক্ষ প্রার্থী প্রচারে নামতেই চরমে উঠেছে বাগযুদ্ধের তরজা। 

আরও পড়ুন, Dev: 'তৃণমূলকে হারাতে পারে শুধুমাত্র তৃণমূল', বিরোধী প্রার্থীকে ধর্তব্যের মধ্যেই আনলেন না দেব

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.