Dev: 'তৃণমূলকে হারাতে পারে শুধুমাত্র তৃণমূল', বিরোধী প্রার্থীকে ধর্তব্যের মধ্যেই আনলেন না দেব

Dev: সভা থেকে দেব একটা বিষয় স্পষ্ট করে দেন,দল সবার উপরে। দল বাঁচলে তবে কর্মী সমর্থকরা বাঁচবে। দলের সম্মান সাবার সম্মান

Updated By: Mar 30, 2024, 04:41 PM IST
Dev: 'তৃণমূলকে হারাতে পারে শুধুমাত্র তৃণমূল', বিরোধী প্রার্থীকে ধর্তব্যের মধ্যেই আনলেন না দেব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজনীতি ছেড়ে দিতে পারেন, কিছুদিন আগে এমন জল্পনাও তৈরি হয়েছিল তাঁকে ঘিরে। সেই দেবকে এবারও ঘাটালে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর ভোটের প্রচারে নেমেই অসম্ভব আত্মবিশ্বাসী দেব। তাঁর বিরুদ্ধে দাঁড়ানো হিরণকে একবারেই পাত্তা দিচ্ছেন না ঘাটালের সাংসদ। এতটাই যে, তাঁর দাবি তৃণমূলকে হারাতে পারে একমাত্র তৃণমূলই।

আরও পড়ুন-'চ্যালেঞ্জ করছি ডায়মন্ডহারবারে ৪ লাখের মার্জিন হবে'

ডেবারায় এক প্রচারে গিয়ে এক ডেবরা অডিটোরিয়ামে এক সভায় দেব বলেন, ২০১৬, ২০১৯ ও এবার দলের হয়ে প্রচারে গিয়েছি। আমার যেন মনে হয় তৃণমূল কংগ্রেসের সংগঠন হল বাংলায় সবচেয়ে শক্তিশালী সংগঠন। তার ধারেকাছে কেউ নেই। আমার মনে হয় তৃণমূলকে অন্য কোনও দল হারাতে পারবে না। তৃণমূলকে হারাতে পারের শুধুমাত্র তৃণমূল। এটা ২০২১ সালেই বুঝেছিলাম।

গত পঞ্চায়েত ভোটেও রাজ্যে একটা অভিযোগ ছিল যে তৃণমূলের মধ্যে একটা গোষ্ঠীদ্বন্দ্ব মাথাচাড়া দিয়ে উঠেছে। বহু জায়গায় পুরনোদের সরিয়ে জায়গা করে নিচ্ছে নতুনরা। এক্ষেত্রে বহু জায়গায় নির্দল হিসেবেও অনেকে দাঁড়িয়ে পড়েন। তাদের বিরুদ্বে বারাবার সতর্কবার্তা দিয়েছিল দল। প্রচারে বেরিয়ে এসব কথা না বললেও দেব বলেন, আমার যেটা মনে হয়েছে সেটা হল সবাই নেতা হতে চায়। অর্থাত্ একটা পোস্ট চায়। আমার লোক, ওর লোক। এরকম একটা পরিবেশ। কিন্তু কর্মীরা যে শুধু সম্মান চায় এটা বুঝতে আমার বেশি সময় লাগেনি। আপনারা জান লড়িয়ে দেবেন যাতে আমি জিততে পারি। এটা নিয়ে আমার কোনও প্রশ্ন নেই।

সভা থেকে দেব একটা বিষয় স্পষ্ট করে দেন,দল সবার উপরে। দল বাঁচলে তবে কর্মী সমর্থকরা বাঁচবে। দলে সম্মান সাবার সম্মান। ডেববার যে একটা রয়েছে তাতে যে কোনও লিড পেরিয়ে যেতে পারে দল। তার জন্য সব রাগ অভিমান সরিয়ে দলের কথা ভাবতে হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.