WB Uccha Madhyamik Result 2024: স্বপ্নপূরণ? গরিব পরিবারের মেয়ে উচ্চ মাধ্যমিকে ব্লকে প্রথম! নার্স হতে চায় সে...

WB Uccha Madhyamik Result 2024: ৮৬ শতাংশ নাম্বার পেয়ে মালবাজার মহকুমার মেটেলি ব্লকে উচ্চ মাধ্যমিকে প্রথম স্থান দখল করেছে পূর্ব বাতাবাড়ি সিএমউচ্চ বিদ্যালয়ের ছাত্রী নূর নেহার পারভিন। নূর নেহারের মোট প্রাপ্ত নাম্বার ৪৩৩। ভবিষ্যতে এএনএম নার্স হয়ে মানুষের সেবা করতে চায় সে।

Updated By: May 15, 2024, 02:46 PM IST
WB Uccha Madhyamik Result 2024: স্বপ্নপূরণ? গরিব পরিবারের মেয়ে উচ্চ মাধ্যমিকে ব্লকে প্রথম! নার্স হতে চায় সে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৮৬ শতাংশ নাম্বার পেয়ে মালবাজার মহকুমার মেটেলি ব্লকে উচ্চ মাধ্যমিকে প্রথম স্থান দখল করেছে পূর্ব বাতাবাড়ি সিএমউচ্চ বিদ্যালয়ের ছাত্রী নুর নেহার পারভিন। নূর নেহারের মোট  প্রাপ্ত নাম্বার ৪৩৩। ভবিষ্যতে এএনএম নার্স হয়ে মানুষের সেবা করতে চায় সে।

আরও পড়ুন: ICSE And ISC 2024 Result: কিন্ডারগার্টেন থেকে টানা প্রথম! দশম শ্রেণির আইসিএসই পরীক্ষায় ৯৯.৪০ শতাংশ স্বপ্নজিতের...

মেটেলি ব্লকের দক্ষিণ ধুপঝোরার কৃষক নবিউল ইসলাম ও গৃহকর্ত্রী মা সাবিনা খাতুনের তিন মেয়ের মধ্যে বড় নুর নেহার। মেয়ের এই সাফল্যে স্বাভাবিক ভাবেই খুশি তার মা-বাবা-সহ গোটা পরিবার। তবে এর থেকেও ভালো ফলের আশা করেছিল নুর নেহার। তার এই সাফল্যের পেছনে পরিবার ছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও গৃহশিক্ষকদের অবদান রয়েছে বলেও জানায় নূর নেহার।

কথাপ্রসঙ্গে সে জানায়, এর থেকেও ভালো নাম্বার সে আশা করেছিল। যাই হোক, এএনএম নার্স হয়ে মানুষের সেবা করতে চায় সে। কারণ, এই গ্রামে বহু গরিব মানুষ আসেন, যাঁরা অর্থের অভাবে ঠিকঠাক চিকিৎসা করতে পারেন না। তাই ভবিষ্যতে নার্স হয়ে গরিব মানুষদের সেবা করতে চায় সে। মেয়ের এই সিদ্ধান্তে খুশি তার মা এবং বাবা। তাঁদের বক্তব্য মেয়ে যা সিদ্ধান্ত নেবে তাই আমরা মেনে নেব। ও মানুষের সেবা করতে চায়, আমরাও চাই ও নার্স হয়ে মানুষের সেবা করুক।

আরও পড়ুন: Bhutan: থিম্পু থেকে রাগ করে পালিয়ে এসেছিলেন ভারতে, ১৩ বছর পরে ফিরলেন ঘরে...

নূর নেহারের মা-বাবা বলেন, মেয়ের কাছে আরও একটু ভালো ফল তাঁরা আশা করেছিলেন। তবে এতেও খুশি তাঁরা। ইতিমধ্যে মেয়ের এই সাফল্যের জন্য অনেকেই বাড়িতে এসে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের। আগামীতেও মেয়ের স্বপ্নপূরণে সাধ্যমতো সঙ্গে থাকব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.