WB Assembly Election 2021: Mamata-কে ছেড়ে 'ভাইজানে'র দলে, ২ ছেলেকে 'বাড়ি ছাড়া' করলেন TMC নেতা

ছেলেদের ত্যাজ্যপুত্র করার হুমকি দেওয়ার অভিযোগ।  

Updated By: Mar 23, 2021, 07:23 PM IST
WB Assembly Election 2021: Mamata-কে ছেড়ে 'ভাইজানে'র দলে, ২ ছেলেকে 'বাড়ি ছাড়া' করলেন TMC নেতা

নিজস্ব প্রতিবেদন: রাজনীতির লড়াই এবার ভাঙন ধরাল পরিবারে। স্রেফ ত্যাজ্যপুত্র করার হুমকিই নয়, আব্বাস সিদ্দিকী ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট বা ISF-র যোগ দেওয়ায় দুই ছেলেকে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা ঝোলানোর অভিযোগ উঠল তৃণমূলকর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুরে।

জানা গিয়েছে,  জগৎবল্লভপুর বিধানসভার অন্তর্গত চাকসাহাদাত গ্রামের বাসিন্দা নওশাদ মিদ্দে। এলাকায় তৃণমূল নেতা হিসেবেই পরিচিত তিনি। এমনকী, নওশাদের পাঁচ ছেলে ও তাঁদের পরিবারের লোকেরাও শাসকদলের সঙ্গে যুক্ত ছিলেন। বিধানসভা ভোটের (WB Assembly Election 2021) মুখে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট বা ISF নামে নতুন দল তৈরি করেছেন পীরজাদা আব্বাস সিদ্দিকী। কংগ্রেস ও বামেদের সঙ্গে সংযুক্ত মোর্চায় সামিল এই ISF-ও। আর তাতেই ঘটল বিপত্তি।

আরও পড়ুন: WB assembly election 2021 : ভোটের মুখে অনুব্রতর গড়ে জোর ধাক্কা তৃণমূলের, দল ছেড়ে BJP-তে ৩৫০ পরিবার

এবারের ভোটে হাওড়ায় জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী দিয়েছে ISF। স্থানীয় সূত্রের খবর,  তার অনেক আগে থেকেই অবশ্য এলাকায় নিজেদের সংগঠন মজবুত করার কাজ শুরু করে দেয় তারা। অনেকেই ইতিমধ্যেই যোগ দিয়েছেন নতুন দলে। বাদ যাননি তৃণমূল কর্মী-সমর্থকদের একাংশও। দলবদল করে ফেলেছেন নওশাদ সিদ্দিকীর দুই ছেলে। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ছেড়ে এখন তাঁরা আব্বাস সিদ্দিকীর অনুগামী। এই নিয়ে বাবা ও দুই ছেলের মধ্যে অশান্তি চরমে পৌঁছয়।

আরও পড়ুন: WB assembly election 2021: ডামডিম চা-বাগানে প্রচারে বুলুচিক বড়াইক

পাড়া-প্রতিবেশীদের দাবি, নওশাদ সিদ্দিকীর তাঁর দুই ছেলেকে সাফ জানিয়ে দেন, 'ভাইজানের দল করা যাবে না। তৃণমূল করতে হবে, না হলে বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে'। তারপর? ছেলেরা কথা না শোনায় এদিন পরিবার-সহ তাঁদের বাড়ি থেকে বের করে দিয়ে নওশাদ ঘরে তালা ঝুলিয়ে দেন বলে অভিযোগ। যদিও ওই তৃণমূল নেতার দাবি, ছেলেরা ও বউমা নিজেরাই বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। তবে ভাইজানের দল না ছাড়লে যে বাড়িতে ঢুকতে দেবেন না, সেকথা সাফ জানিয়ে দিয়েছেন তিনি। হুমকি দিয়েছেন ত্যাজ্যপুত্র করার! এদিকে এই ঘটনাকে 'দুঃখজনক' বলে মন্তব্য করেছেন সংযুক্ত মোর্চার স্থানীয় কর্মী শাহিদূল রহমান হালদার। তাঁর বক্তব্য, 'তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। নিজেদের ঘরেই অশান্তি হচ্ছে। এসব করে লাভ হবে। জগৎবল্লভপুর কেন্দ্র আমাদের প্রার্থীই জিতবেন'। 

.