WB Assembly Election 2021: Triple Talaq-এর ক্ষেত্রে মুসলিম মা-বোনদের থেকে কট্টরপন্থীদের বেশি গুরুত্ব দিয়েছেন দিদি: Modi

প্রধানমন্ত্রী বলেন, বিজেপিকে নিয়ে রোজই মানুষের উত্সাহ বাড়ছে। এর জন্যই দিদির ঘুম ছুটেছে

Updated By: Apr 10, 2021, 06:24 PM IST
WB Assembly Election 2021: Triple Talaq-এর ক্ষেত্রে মুসলিম মা-বোনদের থেকে কট্টরপন্থীদের বেশি গুরুত্ব দিয়েছেন দিদি: Modi

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিধানসভা নির্বাচনে এবার সংখ্যালঘু ভোটকে গুরুত্ব দিচ্ছে সব দল। খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ও সভা থেকে সংখ্যালঘুদের ভোট ভাগ না করেও আহ্বান জানিয়েছেন। এবার সেই সংখ্যালঘু ভোট নিয়ে সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

কৃষ্ণনগরের সভায় প্রধানমন্ত্রী বলেন, যে সংখ্যালঘু সমাজকে এতদিন ভরসা করেছিলেন দিদি, তারাও এখন মুখ ফিরিয়ে নিচ্ছে। তারাও কাটমানি ও সিন্ডিকেটের জ্বালায় অস্থির। শিল্প নেই। বেকারিতে ধুঁকছে। বাংলার মহিলারা দিদিকে অনেক সমর্থন করেছিলেন। কিন্তু যখন তাঁদের ভাই, স্বামী, পরিবারের লোকজনের উপরে হামলা শুরু হল তখন থেকে তারা মুখে ফেরাতে শুরু করল। রাজ্যের মা-বোনদের উপরে হামলা হয়েছে। দিদি চুপ করে থেকেছেন। যে মুসলিম মা-বোনরা দিদিকে এতটা ভালো বাসতেন তাদের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছেন দিদি। তিন তালাক(Triple Talaq) থেকে মুসলিম মহিলাদের মুক্তি দিতে আইন বানিয়েছে কেন্দ্র। কিন্তু দিদি তাদের বিরুদ্ধেই দাঁড়িয়ে গিয়েছিলেন। দিদি মুসলিম মেয়েদের থেকে কট্টরপন্থীদের বেশি গুরুত্ব দিয়েছিলেন।

আরও পড়ুন- BJP-কে ভোট দিতে 'চাপ' বাহিনীর, পাঁচলায় TMC এজেন্টদের মারধরের অভিযোগ

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিশানা করে মোদী(Narendra Modi) বলেন, তোষণকারী, তোলাবাজি যারা করে তাদের শিক্ষা দেবে এই জনতা। বছরের পর বছর রক্তপাত,গুন্ডাগিরি থেকে বেরিয়ে এসে শান্তির পথে চলবে বাংলা। এই পবিত্র মাটি মাফিয়াদের হাত থেকে মুক্ত হবে, অনুপ্রবেশকারীদের হাত থেকে মুক্ত হবে। বিজেপির ডবল ইঞ্জিন সরকার বাংলাকে নতুন দিক দেখাবে। সরকারের সিদ্ধান্তে সরকার নেবে, তোলাবাজ নেবে না। প্রশাসনের সিদ্ধান্ত প্রশাসন নেবে, কোনও তোলাবাজ নেবে না। পুলিসের সিদ্ধান্ত পুলিস নেবে তোলাবাজ নেবে না।

আরও পড়ুন-সমস্যা Central Force-কে নিয়ে নয়, গোলমালের শিকড় দিদির উস্কানি: Modi

প্রধানমন্ত্রী আরও বলেন, এতদিন ধরে  বাংলার কোণে কোণে সভা করছি। বিজেপিকে নিয়ে রোজই মানুষের উত্সাহ বাড়ছে। এর জন্যই দিদির ঘুম ছুটেছে। তাঁর রাগ সপ্তমে চড়ছে। দিদি বুঝতে পারছেন না। দিদি কখনও নির্বাচন কমিশনকে গালি দিচ্ছেন, কখনও কেন্দ্রীয় বাহিনীকে গালি দিচ্ছেন, কখনও ইভিএমকে গালি দিচ্ছেন। পরিস্থিতি এমনই যে নিজের পার্টির পোলিং এজেন্টকেও গালি দিচ্ছেন। দিদি এতটাই হতাস যে বাংলার মানুষের বদনাম করছেন। ভোটে হার নিশ্চিত দেখে পুরনো খেলা শুরু করেছেন। হিংসা ছড়াচ্ছেন। দিদি, আপনার উপরে মানুষের ভরসা উবে গিয়েছে। আপনার দুর্নীতি রাজ্যের এই হাল করেছে।

.