WB Assembly Election 2021: নন্দীগ্রামে আক্রান্ত TMC কর্মীর বাড়িতে Mamata, নিরাপত্তা চেয়ে কমিশনকে তোপ

সংবাদমাধ্য়মকে মমতা বলেন, ওর পরিবারের সঙ্গে কথা বলে দেখুন। ওরা এখন ট্রমায় রয়েছেন।

Updated By: Mar 30, 2021, 09:17 PM IST
WB Assembly Election 2021: নন্দীগ্রামে আক্রান্ত TMC কর্মীর বাড়িতে Mamata, নিরাপত্তা চেয়ে কমিশনকে তোপ

নিজস্ব প্রতিবেদন: প্রচার শেষে নন্দীগ্রামের বলরামপুরে আক্রান্ত তৃণমূল কর্মীর বাড়ি গেলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। রবিবার রবি মান্না নামে ওই তৃণমূল কর্মীর উপরে হামলা করা হয় বলে দাবি তৃণমূলের।

আরও পড়ুনBig Breaking : BJP প্রার্থী অশোক দিন্দাকে আক্রমণের ঘটনায় রিপোর্ট তলব কমিশনের

মঙ্গলবার টেঙ্গুয়ায় প্রচার শেষে বলরামপুরে ওই তৃণমূল কর্মীর বাড়ি যান মমতা(Mamata Banerjee)। সরু রাস্তা পেরিয়ে কোনওক্রমে তাঁর গাড়ি ওই কর্মীর বাড়ির কাছাকাছি যায়। সেখান থেকে হুইল চেয়ারে ওই কর্মীর বাড়ি যান। তার পরিবারের সঙ্গে কথা বলেন। তাঁকে দেখে বিজেপি কর্মীরা জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন। 

সংবাদমাধ্য়মকে মমতা বলেন, ওর পরিবারের সঙ্গে কথা বলে দেখুন। ওরা এখন ট্রমায় রয়েছেন। জানি না উনি বাঁচবেন কিনা। ওরা আমাকে গ্রামে ঢুকতে দিচ্ছিল না।  দেখুন ওর পরিবার বলছে, ওদের কোনও নিরাপত্তা নেই। রাজ্যের আইন শৃঙ্খলা এখন কমিশনের(Election Commission) দায়িত্ব। ওদের নিরাপত্তা দেওয়া হোক।

আরও পড়ুন-'আরও ফোন করব', ভাইরাল 'প্রলয়'কাণ্ডে পাল্টা জবাব মমতার 

উল্লেখ্য, এদিন টেঙ্গুয়ার দফায় দফায় জয় শ্রীরাম স্লোগন শুনতে হয় মমতাকে। টেঙ্গুয়া মোড়ে মমতার সভার অদুরেই ছিল মিঠুনের(Mithun Chakroborty) রোড শো। টেঙ্গুয়া মোড়ে আসতেই তাঁরে ঘিরে জয় শ্রীরাম স্লোগান দেন বিজেপি কর্মী-সমর্থকরা। এরপর সভা শেষ করে তিনি যখন ফিরছিলেন সেসময়  একটি বিজেপির ছোট মিছিল আসছিল। তারা মমতার গাড়ি লক্ষ্য করে জয় শ্রীরাম স্লোগান দেয়।
 

.