WB assembly election 2021 : হিরণের সমর্থনে রোড শোয়ে মিঠুন, কনফিডেন্ট নন্দীগ্রামে শুভেন্দুর জয় নিয়েও

চারদিকে গেরুয়া আবির আর 'জয় শ্রী রাম' ধ্বনির মধ্যেই মিঠুন বলেন যে বাংলার সঙ্গে তাঁর হৃদয়ের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক শুধুমাত্র কোনও একজন হিরো আর তাঁর ফ্যানের সম্পর্ক নয়।

Updated By: Mar 30, 2021, 09:08 PM IST
WB assembly election 2021 : হিরণের সমর্থনে রোড শোয়ে মিঠুন, কনফিডেন্ট নন্দীগ্রামে শুভেন্দুর জয় নিয়েও

নিজস্ব প্রতিবেদন: বিজেপির মেগাস্টার প্রচারক মিঠুন। দ্বিতীয় দফা ভোটের আগে এদিন দিনভর রোড শো-য়ে অংশ নিলেন তিনি। কখনও খড়্গপুরে বিজেপি প্রার্থী হিরণের সমর্থনে প্রচার করলেন। আবার কখনও বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের সমর্থনে প্রচার করলেন। জানালেন, বাংলার সঙ্গে তাঁর নাড়ির যোগ কতটা গভীর। কতটা ভালোবাসেন তিনি বাংলাকে।

এদিন খড়গপুরে হিরণের সমর্থনে রোড শোয়ে অংশ নিয়ে এবার বাংলায় বিজেপির সরকার গঠনের পক্ষে জোর সওয়াল করেন মিঠুন। খড়গপুরের এক দুর্গামন্দিরে পুজো দিয়ে এদিন হিরণের সমর্থনে রোড শো শুরু করেন মহাগুরু। তারপর খড়্গপুর শহরে গোলবাজার থেকে ইন্দা পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার রোড শো করেন তিনি। হিরণ-মিঠুনের রোড শো উপলক্ষে রাস্তার ধারে ভিড় জমান অগনিত মানুষ। দুজনের গলাতেই দেখা যায় রজনীগন্ধার মালা।

চারদিকে গেরুয়া আবির আর 'জয় শ্রী রাম' ধ্বনির মধ্যেই মিঠুন বলেন যে বাংলার সঙ্গে তাঁর হৃদয়ের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক শুধুমাত্র কোনও একজন হিরো আর তাঁর ফ্যানের সম্পর্ক নয়। বাংলার মানুষ জানেন যে তিনি তাঁদের কতটা ভালোবাসেন। আর তিনিও জানেন যে বাংলার মানুষ তাঁকে কতটা ভালোবাসে। পাশাপাশি, খড়্গপুরের মাটিতে দাঁড়িয়েই আত্মবিশ্বাসের সঙ্গে জানান যে, নন্দীগ্রামে শুভেন্দু-ই জিতছে।

অন্যদিকে তারকেশ্বর বিধানসভার বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের হয়েও এদিন প্রচার করেন মিঠুন চক্রবর্তী। তারকেশ্বরে স্বপন দাশগুপ্তের অফিস থেকে শুরু হয় মিছিল। তারপর চাপাডাঙা ২৬ নম্বর কালিতলা মোড় হয়ে তেঁতুলতলা এলাকায় মিছিল শেষ হয়। এক কিলোমিটার মত রাস্তা রোড শো করেন তিনি। 

আরও পড়ুন, নন্দীগ্রামে দিনভর Mamata-র কনভয় ঘিরে 'জয় শ্রী রাম', আউটসাইডার গো আউট: Mamata

'আরও ফোন করব', ভাইরাল 'প্রলয়'কাণ্ডে পাল্টা জবাব মমতার 

.