WB assembly election 2021 : '৩৫৬ জারি করে যেন ভোট হচ্ছে', বিরুলিয়ায় শাহকে নিশানা মমতার

"কীভাবে জানতে পারছে কত ভোট পেয়েছে? EVM কি তবে ওদের দখলে?"

Updated By: Mar 28, 2021, 09:15 PM IST
WB assembly election 2021 : '৩৫৬ জারি করে যেন ভোট হচ্ছে', বিরুলিয়ায় শাহকে নিশানা মমতার

নিজস্ব প্রতিবেদন : চণ্ডীপুরের পর বিরুলিয়া বাজারের সভা থেকেও অমিত শাহকে চড়া সুরে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তোপ দাগলেন, "স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমতার অপব্যবহার করছেন।" একইসঙ্গে তিনি আরও বললেন, "মনে হচ্ছে ৩৫৬ ধারা জারি করে ভোট হচ্ছে যেন! স্বরাষ্ট্রমন্ত্রী সবটা পরিচালনা করছেন!"

প্রসঙ্গত, এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেন যে, প্রথম দফায় বাংলায় রেকর্ড ভোট পড়েছে। ৩০-এ ২৬ পাবে বিজেপি। অর্থাত্ ৩০টি আসনের মধ্যে ২৬টিতে জয়ী হবে বিজেপি। একইসঙ্গে তিনি আরও দাবি করেন, নন্দীগ্রামে পরিবর্তন হলেই বাংলার পরিবর্তন হবে। বাংলার পরিবর্তন ভাগ্য নন্দীগ্রামবাসীর হাতে। শাহের এই দাবির পরই একের পর এক নির্বাচনী সভা থেকে চড়া সুরে আক্রমণ শাণালেন তৃণমূল সুপ্রিমো।

শাহকে নিশানা করে মমতা প্রশ্ন তুললেন, "কীভাবে জানতে পারছে কত ভোট পেয়েছে? EVM কি তবে ওদের দখলে?" উল্লেখ্য, এর আগে চণ্ডীপুরের সভা থেকেও অমিত শাহকে নিশানা করে তোপ দাগেন মমতা। টিপ্পনী কাটেন,"বিজেপির (BJP) এক নেতা আজকে বলছেন, ৩০টার মধ্যে ২৬টা আমরা পাব! ৩০-এ ৩০টাই বলুক না? ৪টে বাকি থাকল কেন? সিপিআইএম ও কংগ্রেসের জন্য?"

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় ১ এপ্রিল নন্দীগ্রামে ভোট। ভোট উপলক্ষে রেয়াপাড়ার কাছে ঘর ভাড়াও নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাঁর সাফ ঘোষণা, "একদিন নন্দীগ্রামেই (Nandigram) থাকছি। ভোট করিয়ে তারপর যাব। নিজে থেকে সবকিছু লক্ষ্য রাখব।"

আরও পড়ুন, WB assembly election 2021 : 'এবারও ক্লিন বোল্ড হবেন শাহ', ২০১৫ থেকে পরিসংখ্যান ধরে হিসেব দিলেন ডেরেক

.