WB assembly election 2021 : '২ মানে V, V ফর ভিকট্রি, আর ২ নম্বর চিহ্নেই আমার ভোটটা আছে'

 নন্দীগ্রামে জিতলে CMO করবেন সেখানে। ভবানীপুরকে তিনি মনের মত করে সাজিয়েছেন। এবার নন্দীগ্রামে জিতলে নন্দীগ্রামকে 'পুরো সাজিয়ে দেবেন'।

Updated By: Mar 28, 2021, 08:22 PM IST
WB assembly election 2021 : '২ মানে V, V ফর ভিকট্রি, আর ২ নম্বর চিহ্নেই আমার ভোটটা আছে'

নিজস্ব প্রতিবেদন : নির্বাচনী প্রচারে এসে বিরুলিয়া বাজারেই গাড়িতে উঠতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। ভোটের আগে সেই বিরুলিয়া বাজারেই এদিন জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। জোর গলায় ডাক দিলেন, 'খেলা হবে, খেলতে হবে।' একইসঙ্গে ভোটারদের মনে করিয়ে দিলেন, "২ মানে V। V ফর ভিকট্রি। আর ২ নম্বর চিহ্নেই আমার ভোটটা আছে।" 

এদিন চণ্ডীপুরে প্রথমে প্রার্থী সোহমের সমর্থনে সভা করেন তৃণমূল নেত্রী। তারপর রেয়াপাড়া শিবমন্দির ঘুরে আসেন নন্দীগ্রামে। এদিন বিরুলিয়া বাজারের সভা থেকে নাম না করে শিশির অধিকারী ও শুভেন্দু অধিকারীকে একযোগে কড়া আক্রমণ করেন মমতা। তোপ দাগেন নন্দীগ্রামের রাস্তার বেহাল দশা নিয়ে। বলেন, "নন্দীগ্রামের রাস্তার অবস্থা খুবই খারাপ। এতদিন মন্ত্রী ছিল। তবু রাস্তা কেন হয়নি?" প্রশ্ন তোলেন তিনি। ১০ মার্চের চোট পাওয়ার প্রসঙ্গ টেনে আরও বলেন, "কেউ পরিকল্পনা করেই করেছে। বিরুলিয়া ও নন্দীগ্রামের মানুষকে দোষ দিচ্ছি না। তবে সাধারণ মানুষকে সতর্ক থাকতে হবে।"

এরপরই বিরুলিয়ার জনসভায় তিনি ঘোষণা করেন যে নন্দীগ্রামে জিতলে CMO করবেন সেখানে। ভবানীপুরকে তিনি মনের মত করে সাজিয়েছেন। এবার নন্দীগ্রামে জিতলে নন্দীগ্রামকে 'পুরো সাজিয়ে দেবেন'। আর তারপরই তাঁকে নন্দীগ্রামে জয়যুক্ত করার জন্য EVM-এ কোন বাটন টিপতে হবে, ভোটারদের উদ্দেশে তার স্পষ্ট বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে ফের বলেন, "৩০টা ভোট হলেই মেশিন ২ বার অফ-অন করে নেবেন। তাড়াহুড়ো করবেন না। মেশিন ঠিক হলে, তারপরই আবার ভোট দেবেন।"

আরও পড়ুন, WB assembly election 2021 : '৪টে বাকি কার জন্য?' ভোট পাটিগণিতে মানুষে আস্থা রেখে Shah-কে টিপ্পনী Mamata-র

.