WB Assembly Election 2021: খেলা করেই ভবানীপুর ছেড়েছো, খেলাই করো তুমি, Mamata-কে নিশানা Smriti-র

শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল কংগ্রেস এখন একটি প্রাইভেট কোম্পানিতে পরিণত হয়েছে এবং এর রাজনৈতিক বিশ্বাসযোগ্যাতা শেষ হয়ে গিয়েছে

Updated By: Mar 12, 2021, 04:06 PM IST
WB Assembly Election 2021: খেলা করেই ভবানীপুর ছেড়েছো, খেলাই করো তুমি, Mamata-কে নিশানা Smriti-র

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী মনোনয়ন জমা দেওয়ার আগে এক সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তৃণমূলের 'খেলা হবে' স্লোগানকে কটাক্ষ করে স্মৃতি ইরানি বলেন, দিদি, খেলাই করেছ তুমি। বাংলার মানুষের সঙ্গে খেলা করেছে। মানুষের জীবনের সঙ্গে খেলা করেছো।

আরও পড়ুন-Mamata Banerjee Health Update: তাড়াতাড়ি ছুটি চাইছেন মমতা, সিদ্ধান্ত নিতে বৈঠকে মেডিক্যাল বোর্ড

রাজ্যের একাধিক প্রকল্পের কথা টেনে এনে স্মৃতি ইরানি(Smriti Irani) বলেন, দিদি বলছেন খেলা হবে। দেখুন দিদির খেলাটা কত বিরাট। কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে দিদি করে দিলেন আনন্দ ধারা। প্রধানমন্ত্রী আবাস যোজনা, দিদি করলেন বাংলার আবাস যোজনা। দারুন খেলা খেলছো দিদি, কাজ করছে মোদী। আর ফটো তুলছে দিদি। উনি বলছেন খেলা হবে। দিদিকে বলতে চাই, তুমি খেলাই করেছো দিদি। বাংলার মানুষের জীবনের সঙ্গে খেলা করেছো, মহিলার সম্মানের সঙ্গে খেলা করেছ। খেলা করে ভবানীপুর ছেড়ছো। এবার নন্দীগ্রামে খেলা করতে চাও। খেলাই কর তুমি, মোদী বাংলায় আসল পরিবর্তন আনবে। বলছে এখন নন্দীগ্রাম(Nandigram), সবার মুখে রাম নাম। যে দুর্গার বিসর্জন হতে দেন না, উনি এখন নন্দীগ্রামে এসে চণ্ডীপাঠ করছেন ভোটের জন্য।

এদিনে মনোনয়ন জমা দেওয়া আগে হলদিয়ার ওই সভায় শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল কংগ্রেস এখন একটি প্রাইভেট কোম্পানিতে পরিণত হয়েছে এবং এর রাজনৈতিক বিশ্বাসযোগ্যাতা শেষ হয়ে গিয়েছে। এই দলটিতে নেত্রী(Mamata Banerjee) ও তাঁর ভাইপোর বাইরে কারও কোনও সম্মান নেই, মর্যাদা নেই, কথা বলার জায়গা নেই, সিদ্ধান্ত নেওয়ার জায়গা নেই। অর্থাত্ দলের বাকী সবাই ল্যাম্পপোস্ট। এই জায়গা থেকে বাংলাকে উদ্ধার করার  উদ্দেশ্য নিয়ে আমরা নেমেছি।

আরও পড়ুন-ক্ষমতায় এলে চিটফান্ড প্রতারিতদের টাকা একমাত্র BJP-ই ফেরত দিতে পারে: Suvendu  

রাজ্যে চিটফান্ড দুর্নীতি নিয়েও সরব হন শুভেন্দু। বলেন, রাজ্যের ৩ কোটি মানুষ চিটফান্ডে টাকা হারিয়েছেন। সারদা(Saradah), রোজভ্যালি(Rosevally), আইকোর, ভেরোনা  রাজ্যের মানুষের টাকা আত্মসাত্ করেছে। রাজ্যে খুব কম পরিবার রয়েছে যাদের টাকা চিটফান্ডে যায়নি। এই চিটফান্ডের টাকা  ফেরতের জন্য লড়াই করবেন না? ভারতীয় জনতা পার্টির সরকার এলে ইডি চিটফান্ড কোনম্পানিগুলির যে সম্পদ বাজেয়াপ্ত করেছে তা বিক্রি করে চিটফান্ড প্রতারিতদের টাকা ফেরত দিতে পারে। অন্যকে কেউ দিতে পারে না। 

.