WB Assembly Election 2021: জেলার দাপুটে TMC নেতা গেরুয়া শিবিরে, দলীয় সাংসদের কার্যালয়ে তুলকালাম BJP কর্মীদের

খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফুঁসতে থাকেন শালতোড়া ব্লকের বামুনতোড়, শালমা, পাবড়া ও ঢেকিয়া অঞ্চলের বিজেপি কর্মীরা

Updated By: Mar 11, 2021, 05:10 PM IST
WB Assembly Election 2021: জেলার দাপুটে TMC নেতা গেরুয়া শিবিরে, দলীয় সাংসদের কার্যালয়ে তুলকালাম BJP কর্মীদের

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে(WB Assembly Election 2021) তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বাঁকুড়ার দাপুটা তৃণমূল নেতা। রাজ্যে বহু জায়গায় এরকম দলবদলকে বিজেপি কর্মীরা স্বাগত জানালেও উল্টো ছবি বাঁকুড়ার শালতোড়ায়। তৃণমূলের ওই নেতাকে কেন দলে নেওয়া হল তার প্রতিবাদে বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকারের(Subash Sarkar) কার্যালয়ে বিক্ষোভ দেখালেন দলের কর্মীরা। এনিয়ে অস্বস্তিতে জেলা বিজেপি।

আরও পড়ুন-Mamata-র উপর 'হামলা', Nandigram থানায় দায়ের হল FIR

বুধবারই তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শালতোড়ার(Shaltora) তৃণমূল নেতা কালীপদ রায়(Kalipada Roy)। আর কালীপদ রায়ের এই যোগদান ঘিরেই তুমুল ক্ষোভ তৈরী হয়েছে বিজেপির নিচু তলার কর্মীদের মধ্যে। বিজেপির নিচুতলার কর্মীদের ক্ষোভ শুধু এলাকায় চাপা থাকেনি। তা এদিন আছড়ে পড়ে বাঁকুড়ার বিজেপি সাংসদের কার্যালয়ে।

শালতোড়ায় তৃণমূলের দাপুটে নেতা হিসাবে পরিচিত ছিলেন কালীপদ রায়। একসময় তিনি ছিলেন তৃণমূলের শালতোড়া ব্লকের সভাপতিও। এলাকায় বিজেপি কর্মীদের উপর একাধিক বার হামলারও অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। সেই কালীপদ রায় গতকাল দল বদলে রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajib Banerjee) হাত ধরে পদ্ম শিবিরে যোগ দেন।

আরও পড়ুন-SSKM-র Mamata, কীভাবে চলবে প্রচার? কালীঘাটে জরুরি বৈঠকে TMC

ওই খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফুঁসতে থাকেন শালতোড়া ব্লকের বামুনতোড়, শালমা, পাবড়া ও ঢেকিয়া অঞ্চলের বিজেপি(BJP) কর্মীরা। কালীপদ রায়কে অবিলম্বে দল থেকে বহিস্কার করার দাবি জানিয়ে ওই চার অঞ্চলের বিজেপি কর্মীরা আজ বাঁকুড়া শহরের জুনবেদিয়া এলাকার বিজেপি সাংসদের কার্যালয়ে গিয়ে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন। বিক্ষোভকারী বিজেপি কর্মীদের দাবি, সাংসদ সুভাষ সরকার, বিজেপির জেলা সভাপতি বিবেকানন্দ পাত্রর প্রত্যক্ষ মদতেই দলে যোগ দিয়েছেন কালীপদ রায়। এই কালীপদ রায়কে বহিস্কার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন বিক্ষোভকারীরা। 

এনিয়ে  বিবেকানন্দ পাত্র বলেন, কালীপদ রায় বিজেপিতে যোগ দিয়েছেন এমন কোনও খবর আমার কাছে নেই। যারা বিক্ষোভ দেখিয়েছেন তারা সাংসদের অফিসে কেন বিক্ষোভ দেখালেন। ওরা কেউ দলের কর্মী নন। হার নিশ্চিত জেনে তৃণমূল এই কাজ করেছে।

.