WB Assembly Election 2021: প্রচারে Modi-Shah সম্পর্কে অপমানজনক মন্তব্য করছেন মমতা, নির্বাচন কমিশনে BJP

বিজেপির আরও দাবি, নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মমতা বন্দ্য়োপাধ্য়ায় যেসব মন্তব্য করেছেন তা অত্যন্ত গুরুত্ব দিয়ে বিচার করুক নির্বাচন কমিশন

Updated By: Mar 21, 2021, 06:57 PM IST
WB Assembly Election 2021: প্রচারে Modi-Shah সম্পর্কে অপমানজনক মন্তব্য করছেন মমতা, নির্বাচন কমিশনে BJP

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী প্রচারে বেরিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির শীর্ষ নেতাদের সম্পর্কে মিথ্যে ও অপমানজনক মন্তব্য করছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এমন অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে(EC) গেল রাজ্য বিজেপি। এনিয়ে কমিশনে চিঠি লিখলেন তথাগত রায়, অর্জুন সিং ও শিশির বাজোরিয়া।

আরও পড়ুন- মঞ্চ ভাঙচুর, কর্মীদের মারধর, পূর্ব যাদবপুর থানা ঘেরাও করে পাল্টা বিক্ষোভে BJP

নির্বাচন কমিশনে দেওয়া এক চিঠিতে বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, পূর্ব মেদিনীপুরের এক সভায় মমতা বন্দ্য়োপাধ্য়ায় মন্তব্য করেছেন, 'নরেন্দ্র মোদী সরকার একটি অপদার্থ, দাঙ্গাবাজ  ও দুর্নীতিপরায়ণ সরকার। বিজেপি শুধু লুট ও দাঙ্গা করতে পারে। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে বাংলায় মায়েরা, মেয়েরা সুরক্ষিত থাকতে পারবেন না। আমরা বিজেপি চাই না, লুট চাই না, মোদীর মুখ দেখতে চাই না, দাঙ্গা চাই না।' 

বিজেপি তরফে দাবি করা হয়েছে, মমতার(Mamata Banerjee) ওইসব দাবি পুরোটাই মিথ্যে। ওইসব মন্তব্যের কোনও ভিত্তি নেই। মুখ্য়মন্ত্রীর মতো একজনের তরফে প্রধানমন্ত্রী(Narendra Modi) ও দেশের অন্য়ান্য মন্ত্রীদের সম্পর্কে ওই ধরনের মন্তব্য নির্বাচন কমিশনের মডেল কোড অব কনডাক্টের পরিপন্থী। সেখানে বলা হয়েছে, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে আক্রমণ করা যাবে না।

আরও পড়ুন-আমার মাথায় পা রাখছেন দিদি, বাংলার সংস্কৃতিকে কেন অপমান করছেন: Modi

বিজেপির আরও দাবি, নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মমতা বন্দ্য়োপাধ্য়ায় যেসব মন্তব্য করেছেন তা অত্যন্ত গুরুত্ব দিয়ে বিচার করুক নির্বাচন কমিশন। কারণ মমতা, মোদীর সঙ্গে অমিত শাহকেও(Amit Shah) নিশানা করেছেন। এই ধরনের মন্তব্যে এখনই যদি রাশ টানা না যায় তাহলে নির্বাচনের পরিবেশটাই কলুষিত হবে। 

.