WB Assembly Election 2021: প্রচার শেষ; বারপুজো করে বিতর্কে কামারহাটির BJP প্রার্থী, সরব মদন মিত্র

রীতিমত পুরুত ডেকে হইহই করে বারপুজো করা হয়  

Updated By: Apr 15, 2021, 03:17 PM IST
WB Assembly Election 2021: প্রচার শেষ; বারপুজো করে বিতর্কে কামারহাটির BJP প্রার্থী, সরব মদন মিত্র

নিজস্ব প্রতিবেদন: আগামী শনিবার কামারহাটিতে ভোট। প্রচার ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। তার মধ্যেই খুদে ফুটবলারদের নিয়ে বার পুজো করে বিতর্কে জড়ালেন কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। এনিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-নববর্ষের সেকাল-একাল: ছোটবেলাতেই ১ বৈশাখ ছিল আমাদের কাছে একটা উৎসব

বাংলা নববর্ষের দিন ফুটবল ক্লাবগুলি বার পুজো করে থাকে। অভিযোগ, ওই পুজোকেই প্রচারের হাতিয়ার করলেন বিজেপি প্রার্থী। আজ একদল খুদে ফুটবলারদের নিয়ে কামারহাটির ডিওয়াইএমএ মাঠে বারপুজো করলেন রাজু(Raju Banerjee)। রীতিমত পুরুত ডেকে হইহই করে বারপুজো করা হয়। 

পুজোর অছিলায় কি ভোটের প্রচার? রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, পয়লা বৈশাখ ফুটবল ক্লাবগুলি বারপুজো করে। আমি মাঠের ছেলে। প্রতিবছরই আসি। এবারও এসেছি।

আরও পড়ুন-ফিরেছে শ্মশানের সেই বিভীষিকাময় স্মৃতি! ছাড় পাচ্ছে না শিশুরাও

প্রচার শেষ হয়ে যাওয়ার পর বারপুজো কি এক ধরনের প্রচার? এনিয়ে মদন মিত্র(Madan Mitra) বলেন, নির্বাচন কমিশন দেখিয়ে দিয়েছে কীভাবে পক্ষপাতিত্ব করা যায়। প্রচার শেষ হয়ে যাওয়ার পর কাল রাতে লোকজনকে তাড়া করেছে পুলিস। আর আজ পুজো হচ্ছে। তার মধ্যেও বিজেপি প্রকাশ্যে মিটিং করেছে। বাড়ি বাড়ি গিয়েওছে। যদি মমতার মতো নেত্রীর উপরে যদি পদক্ষেপ নিতে পারে তাহলে রাজু এমন কি নেতা? নির্বাচনের প্রচার শেষ হওয়ার পর বুক ফুলিয়ে বার পুজো করছে। এটাতো একটা প্রচার। নির্বাচন কমিশনকে জানিয়েছে। কিন্তু কোনও লাভ হচ্ছে না। যা করার পরশু দিন জনগনই করবে।

.